শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

‘আলেশা কার্ড’ সার্ভিসের শুভ উদ্বোধন

বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২১, ১২:০৩ এএম

দেশের মানুষের পাশে থাকতে নিরবচ্ছিন্নভাবে বিভিন্ন উদ্যোগ নিচ্ছে আলেশা হোল্ডিংস লিমিটেড। এর অংশ হিসেবে এসে গেছে ‘আলেশা কার্ড’। এ কার্ডের মাধ্যমে ‘প্রিভিলেজ’ অর্থাৎ বিশেষ সুবিধার সংজ্ঞাকে অন্য উচ্চতায় নিয়ে যেতে চায় আলেশা কার্ড। আলেশা হোল্ডিংস লিমিটেড বিশ্বাস করে, তাদের বিজনেস পার্টনারদের সঙ্গে কার্ড হোল্ডারদের এক চিরস্থায়ী সম্পর্ক গড়ে দেবে আলেশা কার্ড।

বাংলাদেশের জন্মের ৫০ বছর পূর্তির বছরে স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে এলো আলেশা কার্ড। উন্নয়নশীল দেশ হয়ে ওঠা আর উন্নত দেশ হতে এগিয়ে চলার এ ক্ষণে দেশের মানুষের জীবনকে আরও স্বাচ্ছন্দ্যময় ও স্বস্তিময় করতে আলেশা হোল্ডিংস এ কার্ড আনার উদ্যোগ নেয় মুজিব বর্ষে। বিশ্বের বুকে মাথা উঁচু করে বাঁচতে, দেশকে এগিয়ে নিতে যারা ভূমিকা রেখে চলেছে, সেই জনগণের জীবনকে সহজ করবে এ কার্ড। দেশের সূর্যসন্তান মুক্তিযোদ্ধা ও বীরাঙ্গনাগণ ফ্রিতে আলেশা কার্ডটি গ্রহণ করতে পারবেন। পয়ষট্টি বছরের বেশি বয়সী বাংলাদেশী নাগরিকগণ ৫০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্টে কার্ডটি কিনতে পারবেন।

‘আলেশা কার্ড’ একটি প্রিভিলেজ কার্ড। দেশজুড়ে ৯০টি ক্যাটাগরিতে ৩ হাজারেরও বেশি সাপ্লায়ারের কাছ থেকে তারা সর্বোচ্চ ৫০ শতাংশ ডিসকাউন্ট পাবেন। এ কার্ড হোল্ডারগণ আলেশা মার্টের নির্দিষ্ট কিছু পণ্য কিনতে পারবেন ১০ শতাংশ ডিসকাউন্টে। শুধু তাই নয়, অল্প কিছুদিন পরেই চালু হতে যাচ্ছে আলেশা হোল্ডিংসের নতুন সেবা ‘আলেশা রাইড’। এ কার্ড ব্যবহার করে আলেশা রাইডের প্রতি রাইডে ১০ শতাংশ ডিসকাউন্ট পাওয়া যাবে। বিজ্ঞপ্তি

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন