মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

করপোরেট প্রতিষ্ঠানে যুক্ত হলেন নিরব

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২১, ১১:৩৬ এএম | আপডেট : ১২:৫৮ পিএম, ৩ আগস্ট, ২০২১

সম্প্রতি একটি করপোরেট মার্কেটপ্লেস প্রতিষ্ঠানে প্রধান জনসংযোগ কর্মকর্তা হিসেবে চাকরিতে যোগ দিয়েছেন চিত্রনায়ক নিরব। ১ আগস্ট (রবিবার) প্রতিষ্ঠানটির সাথে যুক্ত হয়েছেন ‘আব্বাস’ খ্যাত এ নায়ক। জানা গেছে, প্রতিষ্ঠানটির নাম ‘শ্রেষ্ঠ ডটকম’। মাস ছয়েক হলো তারা কার্যক্রম পরিচালনা করছে।

এই প্রসঙ্গে নিরব বলেন, ‘গত ১ আগস্ট থেকে আমি এই প্রতিষ্ঠানে যোগদান করেছি। এটা একেবারে নতুন একটি অভিজ্ঞতা আমার জন্য। এত দিনের ক্যারিয়ারে যত মানুষের সঙ্গে আমার চেনা-পরিচয় ঘটেছে, আমার কাজের মাধ্যমে যারা অনুপ্রাণিত কিংবা প্রভাবিত হয়েছেন, তাদের কাছে ‘শ্রেষ্ঠ’র আবেদন পৌঁছে দেয়াই হবে আমার কাজ। তারা আমার ওপর যেই বিশ্বাস রেখেছেন, আশা করি সেটা পূরণ করতে সক্ষম হব।’

নিরব আরো বলেন, ‘অভিনয়ের পাশাপাশি শ্রেষ্ঠ ডটকমের হেড অব কমিউনিকেশন এন্ড পিআর হিসেবে কাজ করবো। সিনেমায়তো নিয়মিত কাজ করে যাচ্ছিই, এর পাশাপাশি শ্রেষ্ঠ ডটকমের হয়ে কাজ করবো। তবে আমার মূল ফোকাস থাকবে সিনেমাতেই।’

শ্রেষ্ঠ ডটকমের সিইও খান ইমরান রাসেল বলেন, মেধা দিয়ে আমরা মানুষের জন্য কাজ করি। দেশ ও মানুষের জন্য যারা কাজ করেন তাদেরকে নিয়ে আমরা এগিয়ে যেতে চাই। মানুষকে শ্রেষ্ঠ হতে হলে আগে ভালো মানুষ হতে হবে। মিডিয়াতে নিরবের ইমেজ অনেক ভালো। পাশাপাশি তার আগামীর কাজগুলোও খুব ভালো। সবকিছু জেনেই আমরা নিরবকে শ্রেষ্ঠ ডটকম পরিবারে যুক্ত করেছি।

তিনি আরো বলেছেন, শ্রেষ্ঠ ডটকম কোন গতানুগতিক ই-কমার্স ভিত্তিক প্রতিষ্ঠান নয়, এটি মূলত করপোরেট মার্কেটপ্লেস। যেখানে যুক্ত আছে স্কয়ার, বসুন্ধরা গ্রুপ, প্রাণ আরএফএল, আকিজ গ্রুপসহ দেশের পাঁচ শতাধিক শ্রেষ্ঠ প্রতিষ্ঠান।

চিত্রনায়ক নিরব বিনোদন জগতে পথচলা শুরু করেছিলেন মডেলিং দিয়ে। এরপর রূপালি পর্দায় কাজ করছেন ২০০৯ সাল থেকে। লম্বা এই পথচলায় নিরবকে মূলত সিনেমায় দেখা গেছে। এর পাশাপাশি তিনি বিজ্ঞাপন ও স্টিল মডেলিং চালিয়ে গেছেন।

গত ঈদে তার অভিনীত ‘কসাই’ ছবিটি টেলিভিশনে প্রিমিয়ার হয়েছে। এছাড়া ছবিটি ওটিটি ও সিনেমা হলেও চলেছিলো। বর্তমানে নিরব অভিনীত ‘চোখ’, ‘অমানুষ’, ‘ছায়াবৃক্ষ’ ও ‘ফিরে দেখা’ ছবিগুলো মুক্তির অপেক্ষায় রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন