শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

শিল্পার আসনে বসতে চান না রাভিনা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২১, ৪:২২ পিএম

শিশুদের নিয়ে অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো ‘সুপার ডান্সার’। এই শো-এর তিনজন বিচারকের মধ্যে একজন ছিলেন শিল্পা শেট্টি। বেশ কিছু দিন রিয়্যালিটি শো-এর শুটিং বন্ধ রেখেছেন তিনি। তিনি শুটিং বন্ধ করে দেওয়ার পর প্রোডাকশন টিমের পক্ষ থেকে রাভিনা ট্যান্ডনকে এই শো-এর বিচারক হিসেবে থাকার জন্য অফার দেওয়া হয়েছিল। কিন্তু রাভিনা জানিয়ে দেন তিনি এই শো-এর বিচারক থাকবেন না।

রাভিনা বলেন, ওই শো-টি একমাত্র শিল্পা শেট্টি কুন্দ্রার। তাই সেখানে তিনি বিচারক হিসেবে থাকবেন না। যদিও বলিউডের দাবি, শিল্পার সঙ্গে সম্পর্কিত এমন কোনও কিছুর সঙ্গে রবিনা যুক্ত হতে চাইছেন না। যে কারণে বলিউডের প্রথম সারির অভিনেতারাও এই স্পর্শকাতর বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছেন।

এরই মাঝে শোনা যাচ্ছে চলতি থেকেই ফের শুটিং শুরু করতে পারেন শিল্পা। তত দিন পর্যন্ত গীতা এবং অনুরাগকে ওই শোয়ের বিচারক পদের দেখা যাবে। তবে শিল্পা যেহেতু থাকবেন না তাই বিভিন্ন গেস্ট বিচারককে প্রতি উইকেন্ডে আনা হবে।

প্রসঙ্গত, ‘সুপার ডান্সার’-এর তিনজন বিচারকের বাকি দু'জন হলেন গীতা কাপুর এবং অনুরাগ বসু ।

উল্লেখ্য, পর্নোকান্ডে ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে। পাশাপাশি জিজ্ঞাসাবাদ করা হয়েছে শিল্পা শেট্টি কুন্দ্রাকেও। আর এর জেরে ক্যারিয়ারেও বেশ প্রভাব পড়েছে শিল্পার। তাই পর্নোগ্রাফি নিয়ে তার ও স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে খবর করায় বিভিন্ন টিভি চ্যানেলের বিরুদ্ধে ২৫ কোটি টাকার মানহানির মামলা করেন শিল্পা। কিন্তু এই অভিযোগের পরিপ্রেক্ষিতে ভারতীয় হাইকোর্ট সেই মামলা খারিজ করে দেয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন