বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালী সূবর্ণচরে রোহিঙ্গা নাগরিককে সহযোগিতা করায় গ্রেফতার-২

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২১, ৭:০০ পিএম

হাতিয়ার ভাসানচরের রোহিঙ্গা ক্যাম্প থেকে পালিয়ে আসা রোহিঙ্গাদের অবৈধ ভাবে চলাচলে সহযোগিতা করায় দুই দালালকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, চর আলাউদ্দিন গ্রামের আকবর হোসেন সাইফুল্লাহ (৩৬) ও নুর ইসলাম (৪৪)।

মঙ্গলবার আটককৃত দুই আসামিকে বিদেশী নাগরিক আইনের মামলায় গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। এর আগে, একই দিন সকালে সুবর্ণচরের মোহাম্মদপুর ইউনিয়নের চর আলাউদ্দিন গ্রাম থেকে দুই আসামিকে গ্রেফতার করে পুলিশ।

সুবর্ণচরের চরজব্বর থানার ওসি জিয়াউল হক বলেন, গত কিছু দিন আগে পালিয়ে আসা রোহিঙ্গাদের আটকের পর জিজ্ঞাসাবাদে করলে তারা জানায়, সুবর্ণচর উপজেলার বাসিন্দা সাইফুল্লাহ ও নুর ইসলাম ভাসানচরের আশ্রয়কেন্দ্র থেকে পালিয়ে আসা রোহিঙ্গাদের মেঘনা নদী পারাপারে দীর্ঘদিন থেকে সহযোগিতা করে আসছে। এ ঘটনায় আটককৃত রোহিঙ্গাদের বিরুদ্ধে বিদেশী নাগরিক আইনের মামলা হয়। রোহিঙ্গাদের ভাষ্যমতে ওই মামলায় সাইফুল্লাহ ও নুর ইসলামকে সহযোগী হিসেবে আসামি করা হয়েছে।

ওসি জিয়াউল হক বলেন, মামলার পর থেকে তারা দুইজনই ছিলেন। গতকাল সোমবার দিবাগত রাতে তাঁরা নিজ বাড়িতে আসলে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন