বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

দেবিদ্বারে বিয়ের প্রলোভনে মাদরাসা ছাত্রীকে ধর্ষণ

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২১, ১২:০৩ এএম

কুমিল্লার দেবিদ্বারে এক মাদরাসা ছাত্রীকে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে শাহীন মিয়া (২৩) নামের এক যুবককে গত সোমবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ। উপজেলার রাজামেহার ইউনিয়নের সৈয়দপুর গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ গত সোমবার ভোর রাতে রাজামেহার গ্রাম থেকে ওই যুবককে গ্রেফতার করে। ধৃত শাহীন মিয়া সৈয়দপুর গ্রামের আব্দুর রহিম ছেলে।
মামলার অভিযোগ সূত্রে ও পুলিশ জানায়, গত ৩১ জুলাই দুপুরে সৈয়দপুর গ্রামের নিত্য কবিরাজের পরিত্যক্ত বাড়িতে নিয়ে বিয়ের প্রলোভনে স্থানীয় একটি মাদরাসার ৫ম শ্রেণির ওই মাদরাসা ছাত্রীকে (১৩) ধর্ষণ করে শাহীন মিয়া। এ ঘটনা জানাজানি হলে গত রোববার রাতে ওই ছাত্রীর বড় ভাই থানায় মামলা করার পর পুলিশ অভিযান চালিয়ে এক আত্মীয়ের বাড়ি থেকে ধর্ষক শাহীন মিয়াকে গ্রেফতার করে। অভিযুক্ত শাহীন ঘটনার পর থেকে আত্মগোপনে ছিল। পরে তথ্য-প্রযুক্তির সহায়তায় রাজামেহার এলাকার তার ফুফুর বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে দেবিদ্বার থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের হয়েছে।
দেবিদ্বার থানার ওসি মো. আরিফুর রহমান দৈনিক ইনকিলাবকে বলেন, ঘটনার পর অভিযোগ পেয়ে ওই কিশোরীকে পুলিশ হেফাজতে নিয়ে আসা হয়েছে। গত সোমবার তাকে ডাক্তারি পরীক্ষার জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন