বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ভিকারুননিসার প্রিন্সিপালের ফোঁনালাপ ফাঁস

সময় চায় তদন্ত কমিটি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২১, ১২:০০ এএম


 ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের প্রিন্সিপাল কামরুন নাহার ও অভিভাবক মীর সাহাবুদ্দিন টিপুর ফাঁস হওয়া কথোপকথনের ঘটনার তদন্ত শেষ হলেও অডিওটি পরীক্ষা করা হচ্ছে। এ জন্য আরও তিনদিন সময় চেয়ে আবেদন করা হয়েছে শিক্ষা মন্ত্রণালয়ে। নাম প্রকাশে অনিচ্ছুক তদন্ত কমিটির একজন বলেন, তদন্তকাজ শেষে বর্তমানে প্রতিবেদন তৈরি করা হচ্ছে। তবে অডিওটি আসল না-কি এডিট করা তা যাচাই করতে অভিজ্ঞদের কাছে পাঠানো হয়েছে। সেটি এলে চূড়ান্তভাবে প্রতিবেদন ও সুপারিশ তৈরি করে শিক্ষা মন্ত্রণালয়ে জমা দেয়া হবে।

তিনি বলেন, কমিটির মেয়াদ তিনদিন হলেও টেকনিক্যাল কারণে সময় বাড়ানোর জন্য শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সচিবের দফতরে আবেদন করা হয়েছে।

মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সচিব মো. মাহাবুব হোসেন বলেন, কমিটির মেয়াদ বৃদ্ধির আবেদন পেয়েছি। বিষয়টি নিয়ে আলোচনা করে সিদ্ধান্ত নেয়া হবে। ২৭ জুলাই ভিকারুননিসার প্রিন্সিপাল ও অভিভাবকের ফোনালাপের ঘটনা খতিয়ে দেখতে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব (নিরীক্ষা ও আইন) খালেদা আক্তারকে সভাপতি করে দুই সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়।

কমিটির অপর সদস্য হলেন- মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের পরিচালক (মাধ্যমিক) মোহাম্মদ বেলাল হোসাইন। এ তদন্ত কমিটিকে আগামী তিন কর্মদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়। সোমবার শেষ হচ্ছে এর সময়।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন