শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

হিরো আলম এবার নারীর বেশে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২১, ১০:০৬ এএম

একের পর এক চমক দিয়ে যাচ্ছেন হিরো আলম। আলোচনা-সমালোচনার তোয়াক্কা না করে আপন মনে কাজ করে যাচ্ছেন হিরো আলম। বিভিন্ন সময় পর্দায় তাকে ভিন্ন ভিন্ন লুকে দেখা গেছে। কখনো টারজান, কখনোবা দৈত্য। এবার প্রথমবারের মতো নারীর বেশে হাজির হচ্ছেন তিনি। 'ভাইরাল বউ' শিরোনামের নতুন এই ভিডিওটি খুব শীঘ্রই প্রকাশিত হবে।

তার আগে ফেসবুকে সেই লুকের ছবি প্রকাশ করেন হিরো আলম। যেখানে দেখা যাচ্ছে- লাল শাড়ির সঙ্গে লাল ব্লাউজ পরেছেন তিনি। কপালে লাল টিপ আর ঠোঁটে লাল লিপস্টিক। আর কাঁধে নিয়েছেন একটি লেডিস ব্যাগ। 'ভাইরাল বউ' ভিডিওটি নির্মিত হয়েছে সরদার প্রোডাকশনের ব্যানারে।

নারী রূপে হাজির হওয়া প্রসঙ্গে জানতে চাইলে হিরো আলম বলেন, আপনারা দেখছেন আমাকে নতুন রূপ। আপনারা সবাই জানেন, হিজড়ারা কতটা অসহায় অবস্থায় থাকে। তাদের সেই জীবনের গল্প নিয়ে এবারই প্রথম মেয়ে সেজে অভিনয় করছি। আপনাদের ভালোবাসা ও দোয়া চাই। সামনে ভালো কিছু করার ইচ্ছা আছে। সবাই পাশে থাকবেন।

প্রসঙ্গত, গায়ক হিসেবে আত্মপ্রকাশ করার পর দর্শক-শ্রোতাদের সুখকর প্রতিক্রিয়া পাননি হিরো আলম। ভীষণ সমালোচনার মুখে পড়েন তিনি। কিন্তু তাতে থেমে যাননি। কয়দিন পর পরই বাংলা, ইংরেজি, হিন্দি, চীনা ও অ্যারাবিক ভাষায় নতুন নতুন গান গেয়ে ইউটিউবে প্রকাশ করেন তিনি। যা কিনা ঘণ্টা পেরোতেই লাখ লাখ ভিউ হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন