শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

নববধূকে উত্যক্তের প্রতিবাদ করায় হামলা আহত-৩

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২১, ৪:৫১ পিএম

বরিশালের উজিরপুরে নববধূকে উত্যক্তের প্রতিবাদ করায় চিহ্নিত বখাটেদের হামলায় একই পরিবারের তিনজন আহত হয়ে হয়ে হাসপাতালে চিকিৎসাধীন । এ ঘটনায় উজিরপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনাটি বরিশালের উজিরপুর উপজেলার কুড়ালিয়া গ্রামের।
ওই গ্রামের সুভাষ মধুর কন্যাকে দীর্ঘদিন থেকে যৌন হয়রানি করে আসছিলো একই এলাকার মৃত নারায়ন মধুর পুত্র নির্মল মধু ও তার সহযোগী নিরঞ্জন মধু। তাদের অব্যাহত হয়রানির কারণে গত ১৬ জুলাই ওই যুবতীকে বিয়ে দেয়া হয়। গত ২ আগস্ট সকালে নববধু তার বাবার বাড়িতে বেড়াতে আসলে বখাটে নির্মল মধু ও নিরঞ্জন মধুর নেতৃত্বে তাদের ৪/৫ জন সহযোগী দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে জোরপূর্বক নববধুকে বাড়ি থেকে অপহরনের চেষ্টা চালায়। এসময় ওই নববধু চিৎকার শুরু করলে তাকে এলোপাথাড়ি ভাবে পিটিয়ে ও কুপিয়ে জখম করে œৗ সন্ত্রাশীরা। সুভাষ মধু ও তার ভাই সুকদেব মধু চিৎকার শুনে এগিয়ে আসলে তাদেরকেও কুপিয়ে জখম করে বখাটেরা। আহতদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় সুভাষ মধু বাদি হয়ে উজিরপুর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। ওসি আলী আরশাদ অভিযোগ প্রাপ্তির সত্যতা স্বীকার করে সরাংবাদিকদের বলেছেন, পুরো ঘটনার তদন্তসহ অভিযুক্তদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন