বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ১৪ আশ্বিন ১৪২৮, ২১ সফর ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

র‌্যাব সদরদপ্তরে নেওয়া হয়েছে পরীমনিকে

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২১, ৭:২৮ পিএম | আপডেট : ১১:৪০ পিএম, ৪ আগস্ট, ২০২১

ফাইল ছবি


রাজধানীর বনানীর বাসা থেকে বিপুল পরিমাণ মাদকসহ ঢাকাই চলচ্চিত্রের আলোচিত অভিনেত্রী পরীমনিকে আটকের পর উত্তরায় র‌্যাব সদরদপ্তরে নিয়ে যাওয়া হয়েছে। বুধবার সন্ধ্যা সাতটার দিকে র‌্যাবের কয়েকটি গাড়ি পরীমনির বাসায় প্রবেশ করে। এ সময় জনতার ভিড় ঠেলে পরীমনিকে গাড়িতে তোলা হয়। পরে র‌্যাব সদরদপ্তরে তাকে নিয়ে যাওয়া হয়।

এর আগে বুধবার বিকাল পাঁচটার কিছু সময় আগে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে রাজধানীর বনানীতে পরীমনির বিলাসবহুল বাড়িতে অভিযান চালায় র‌্যাব। বিপুল পরিমাণ মদ পাওয়া যাওয়ায় তাকে আটক করে বাহিনীটি।

অভিযানে থাকা র‌্যাবের একাধিক কর্মকর্তা বলেন, আমরা পরীমনির বাড়ির প্রতিটি রুম তল্লাশি করছি। সেখানে বিপুল পরিমাণ মদ পাওয়া গেছে। তাকে আটক করা হয়েছে। তবে বিস্তারিত পরে জানানো সম্ভব হবে।

এর আগে বিকাল চারটার দিকে নিজের ভ্যারিফাইড ফেসবুক পেইজ থেকে লাইভে আসেন পরীমনি। জানান, তার বাসায় কে বা কারা প্রবেশের চেষ্টা করছে। পরীমনি জানান, তার বাসায় সিভিলে এসে কেউ দরজা খোলার জন্য বলছে। তাদের পরিচয় জানতে চাইলেও তারা পরিচয় দিচ্ছেন না। একেকজনের একেকরকম পোশাক, চেহারা। ডাকাতের মতো মনে হচ্ছে। তিনি আতঙ্কিত।

পরীমনি দাবি করেন, তিনি ডিবি কার্যালয়ে ফোন করলে তাকে জানানো হয়, ডিবি পুলিশের কেউ তার বাসায় যায়নি। ফলে ভীত হয়ে পড়েন তিনি। অবশেষে বিকাল চারটা ৩৩ মিনিটে ফেসবুক লাইভে থাকা অবস্থায় দরজা খোলেন তিনি। তখনই বাসায় প্রবেশ করেন র‌্যাব সদস্যরা। পরীমনি লাইভে থাকা অবস্থায় গণমাধ্যমে খবর প্রকাশ পায় পরীমনির বাসায় অভিযান চালাচ্ছে র‌্যাব। এই খবরে সাংবাদিকরা পরীমনির বাসায় ভিড় করেন। এছাড়া বিপুলসংখ্যক উৎসুক জনতাও সেখানে রয়েছে। পরে আনুষ্ঠানিকভাবে বিস্তারিত জানাবে র‌্যাব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন