মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বোনের বিয়ে ভাঙার প্রতিবাদ করায় বখাটের হামলায় ভাইয়ের মৃত্যু

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২১, ৭:৫২ পিএম

চাচাত বোনের বিয়ে ভাঙার প্রতিবাদ করায় রংপুরের কাউনিয়ায় বখাটেদের হামলায় গুরুতর আহত চাচাত ভাই রেজাউল করিম (২৭) এর মৃত্যু হয়েছে।

পুলিশ জানিয়েছে, উপজেলার হরিচরণ লস্কর গ্রামের সোহরাব আলীর ভাতিজির বিয়ের ব্যাপারে ছেলে পক্ষের লোকজন কনেকে দেখতে আসে। কিন্তু একই গ্রামের সিদ্দিক হোসেনের ছেলে বখাটে আরিফুল ইসলাম বরপক্ষের লোকজনের কাছে তার সাথে মেয়ের সম্পর্ক আছে মর্মে মিথ্যা দুর্নাম রটায়। এতে ছেলে পক্ষের লোকজন চলে যায় এবং মেয়েটির বিয়ে ভেঙে যায়। এর প্রতিবাদ জানায় মেয়েটির চাচাতো ভাই সোহরাব আলীর ছেলে রেজাউল করিম।

এঘটনায় ক্ষিপ্ত হয়ে গত বুধবার সকালে রেজাউল ইসলামকে বাড়ি থেকে ডেকে নিয়ে দেশীয় অস্ত্র দিয়ে হামলা করে আরিফুল ও তার পরিবারের লোকজন। এসময় তাকে বাঁচাতে নানা জহুর উদ্দিন এগিয়ে গেলে তাকেও মারপিট করা হয়। এতে রেজাউল করিমসহ দুইজন গুরুতর আহত হলে তাদের দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয়রা। পরে রেজাউলের অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতে মারা যায় রেজাউল ইসলাম।

গত সোমবার রেজাউল করিমের মা বাদী হয়ে ছয়জনের নাম উল্লেখ করে একটি মামলা করেন। মামলার পর ওইদিন রাতেই আসাদুল নামে একজনকে গ্রেফতার করে পুলিশ। নিহত রেজাউল করিম ঢাকায় একটি বেসরকারী কোম্পানিতে চাকরি করতেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন