শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

বসুন্ধরা কিংস ও শেখ রাসেলের সহজ জয়

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২১, ৮:৫৮ পিএম

ঘরোয়া ফুটবলের সর্বোচ্চ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দ্বিতীয় পর্বে ব্রাজিল ও আর্জেন্টিনার ফুটবলারদের গোলে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের বিপক্ষে সহজ জয় তুলে নিলো বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস। অন্যদিকে আরামবাগ ক্রীড়া সংঘের বিপক্ষে সহজেই জিতল শেখ রাসেল ক্রীড়া চক্র।

বুধবার বিকালে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে কিংসরা ৩-০ গোলে হারায় মুক্তিযোদ্ধাকে। বিজয়ী দলের হয়ে একটি করে গোল করেন আর্জেন্টাইন ফরোয়ার্ড রাউল অস্কার বেসেরা এবং ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রবসন দি সিলভা রবিনহো ও মিডফিল্ডার জোনাথন ফার্নান্দেজ। প্রথম পর্বেও একই ব্যবধানে মুক্তিযোদ্ধাকে হারিয়েছিল কিংসরা। চট্টগ্রাম আবাহনীর বিপক্ষে হেরে লিগ বিরতিতে গেলেও সহজ জয়ে ফের ঘুরে দাঁড়িয়েছে লিগের বর্তমান চ্যাম্পিয়নরা। কাল ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল উপহার দেয় বসুন্ধরা। আক্রমণের ধারা অব্যাহত রেখে ২০ মিনিটে ব্রাজিলিয়ান রবসনের গোলে এগিয়ে যায় তারা (১-০)। এগিয়ে থেকে বিরতিতে গেলে দ্বিতীয়ার্ধে আরো দু’গোল আদায় করে নেয় বিজয়ী দল। ম্যাচের ৫৫ মিনিটে আর্জেন্টাইন বেসেরা গোল করে ব্যবধান বাড়ান (২-০)। ম্যাচের ৭৮ মিনিটে আরেক ব্রাজিলিয়ান জোনাথন ফার্নান্দেজ গোল করলে ৩-০ তে এগিয়ে যায় বসুন্ধরা কিংস। বাকি সময় আর কোনো গোল না হওয়ায় সহজ জয় নিয়েই মাঠ ছাড়ে তারা। ম্যাচ জিতে ১৯ খেলায় ১৭ জয় এবং একটি করে ড্র ও হারে ৫২ পয়েন্ট নিয়ে তালিকায় সবার উপরে কিংসরা। অন্যদিকে ১৮ ম্যাচে তিন জয়, পাঁচ ড্র ও দশ হারে ১৪ পয়েন্ট পেয়ে এগারতমস্থানে মুক্তিযোদ্ধা।

একই দিন কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে লিগের আরেক ম্যাচে শেখ রাসেল ক্রীড়া চক্র ৩-০ ব্যবধানে সহজেই হারায় আরামবাগ ক্রীড়া সংঘকে। রাসেলের পক্ষে উকুচুকু, সিউশ ও বখতিয়ার একটি করে গোল করেন। এই জয়ে ১৯ ম্যাচে নয় জয়, তিন ড্র ও সাত হারে ৩০ পয়েন্ট পেয়ে ষষ্ঠস্থানে শেখ রাসেল। ১৮ ম্যাচে এক জয়, দুই ড্র ও ১৫ হারে ৫ পয়েন্ট পাওয়া আরামবাগের অবস্থান সবার শেষে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন