শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীতে প্রধানমন্ত্রীর সহায়তা পেলেন ১ হাজার পরিবহন শ্রমিক

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধি ও চলমান লকডাউনে কর্মহীন হয়ে পড়া নোয়াখালীর ১ হাজার গণপরিবহন শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপহার খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি করে চাল। গতকাল বুধবার বেলা ১১টায় জিলা স্কুল মিলনায়তনে খাদ্যসামগ্রী বিতরণ করেন, নোয়াখালী জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান।
জেলা প্রশাসক জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভেচ্ছা উপহার হিসেবে জেলা প্রশাসনের মাধ্যমে লকডাউনে কর্মহীন হয়ে পড়া ১ হাজার গণপরিবহন শ্রমিকদের মাঝে মানবিক খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। এছাড়াও আমরা প্রতিটি উপজেলা নির্বাহী কর্মকর্তাদের মাধ্যমে অসহায় মানুষদের খাদ্য সহায়তা দিচ্ছি। এর বাইরে যারা ৩৩৩ এর মাধ্যমে সহায়তা চাচ্ছেন তাদের বাড়ি বাড়ি গিয়ে প্রধানমন্ত্রীর সহায়তা পৌঁছে দেয়া হচ্ছে। পর্যায়ক্রমে অসচ্ছল কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর এ ত্রাণ সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে।
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. নাজিমুল হায়দার, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা ফারহানা জাহান উপমা, সদর উপজেলার সহকারি কমিশনার (ভূমি) ফাতিমা সুলতানা, জেলা তথ্য কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন, জেলা প্রশাসনের সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবাশীষ অধিকারী প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন