রোববার, ১৭ অক্টোবর ২০২১, ০১ কার্তিক ১৪২৮, ০৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

বাড়ি থেকে উচ্ছেদ চেষ্টার অভিযোগ

ময়মনসিংহে সংবাদ সম্মেলন

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

ময়মনসিংহে সদর উপজেলার বাঘাডোবা গ্রামের প্রভাবশালী এমদাদ-মন্নাছের বিরুদ্ধে এক নিরীহ পরিবারকে নির্যাতনের অভিযোগ উঠেছে। গতকাল বুধবার দুপুরে ময়মনসিংহ প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন ভুক্তভোগী শামছুন্নাহার ও তার পরিবারের সদস্যরা।
অভিযোগ বিষয়ে কোতয়ালী মডেল থানার উপ-পরিদর্শক আমিনুল হক জানান, সরেজমিনে তদন্ত করে অভিযোগের সত্যতা পেয়েছি। প্রাথমিকভাবে এমদাদ-মন্নাছদের সর্তক করা হয়েছে। প্রয়োজনে আইনি ব্যবস্থা নেয়া হবে।
সংবাদ সম্মেলনে ভুক্তভোগী শামছুন্নাহার আরো জানান, আমাদের ভিটাবাড়ি থেকে উচ্ছেদ করার উদ্দেশ্যে স্থানীয় প্রভাবশালী এমদাদ ও মন্নাছ গংরা নানাভাবে আমাদের পরিবারকে নির্যাতন করছে। বর্তমানে তারা আমাদের জানে মেরে ফেলার হুমকি দিচ্ছে।
গত ২৮ জুলাই এসব ঘটনায় মরহুম আফছর উদ্দিনের নাতি টাঙ্গাইল জেলা ইমাম সমিতির সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা আ. হাকিম ময়মনসিংহ কোতয়ালী মডেল থানায় সাধারণ ডায়রি করেছেন বলে জানান তিনি। সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, বর্তমানে সন্ত্রাসীদের ভয়ে পরিবার নিয়ে আতঙ্কে আছি। বিষয়টি পুলিশকে জানানো হলে সন্ত্রাসীরা ক্ষিপ্ত হয়ে এখন আমাকে জানে মেরে ফেলার ষড়যন্ত্র করছে।
এতে আমি ও আমার পরিবার নিরাপত্তা নিয়ে শঙ্কা প্রকাশ করছি।
সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন মো. শাজাহান, হেকমত আলী, নাসিমা আক্তারসহ পরিবারের অন্যান্য সদস্যরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন