শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আওয়ামী দুঃশাসনবিরোধী আন্দোলন বেগবান করার আহবান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

ঢাকা মহানগর বিএনপির সাথে ঐক্যবদ্ধভাবে আওয়ামী দুঃশাসন বিরোধী আন্দোলন বেগবান করতে স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দকে আহবান জানিয়েছেন মহানগর উত্তর বিএনপির আহবায়ক আমানউল্লাহ আমান। গতকাল বুধবার নবগঠিত ঢাকা মহানগর উত্তর বিএনপির আহবায়ক ও সদস্য সচিব এর সাথে স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর উত্তরের নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময় করতে গেলে তিনি এই আহবান জানান।
মহাখালী ডিওএইচএস-এ আমানউল্লাহ আমানের বাসভবনে শুভেচ্ছা বিনিময়কালে তিনি স্বেচ্ছাসেবকদলের নেতৃবৃন্দকে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন, তারেক রহমানের স্বদেশ প্রত্যাবর্তন এবং আওয়ামী দুঃশাসন বিরোধী আন্দোলনের বিভিন্ন দিক সম্পর্কে আলোচনা করেন। তিনি স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দকে সামনের দিনগুলোতে ঢাকা মহানগর বিএনপির সাথে ঐক্যবদ্ধভাবে আওয়ামী দুঃশাসন বিরোধী আন্দোলন বেগবান করার আহবান জানান।
এরপর নেতৃবৃন্দ পল্লবীতে নবনির্বাচিত সদস্য সচিব আমিনুল হকের বাসভবনে শুভেচ্ছা বিনিময় করেন। আমিনুল হক শুভেচ্ছা বক্তব্যে স্বেচ্ছাসেবকদলের নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধভাবে সকল পরিস্থিতি মোকাবেলা করার জন্য আহবান জানান। এ সময় স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর সভাপতি ফখরুল ইসলাম রবিন ও সাধারণ সম্পাদক গাজী রেজওয়ানুল হোসেন রিয়াজ, ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক দিক বিশ্লেষণ করেন এবং আগামী দিনে তারেক রহমানের নির্দেশে ঢাকা মহানগর উত্তর বিএনপির সাথে ঐক্যবদ্ধভাবে ফ্যাসিস্ট সরকারের বিরুদ্ধে আন্দোলন সংগ্রামের প্রতিশ্রুতি ব্যক্ত করেন।
এদিকে মহানগর দক্ষিণের ঘোষিত কমিটির আহবায়ক আবদুস সালাম এবং সদস্য সচিব রফিকুল আলম মজনুর সাথে ঢাকা মহানগর দক্ষিণের ডেমরা, সূত্রাপুর, কলাবাগান, ধানমন্ডি, নিউমার্কেট, রমনাসহ বিভিন্ন থানা ও ওয়ার্ড বিএনপি’র নেতৃবৃন্দ ছাড়াও জাতীয়তাবাদী যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল, ওলামা দল, জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা প্রজন্ম দল এবং ঢাকা মহানগর বিএনপি’র সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ সাক্ষাত করেন।
এসময় আবদুস সালাম বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে কারামুক্ত করতে এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে নিরলসভাবে কাজ করার কথা জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন