শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ আশ্বিন ১৪২৮, ১৭ সফর ১৪৪৩ হিজরী

মহানগর

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ গেল দুইজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২১, ১২:০০ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ হারিয়েছেন দুইজন। তাদের মধ্যে শ্যামপুর থানার পশ্চিম ধোলাইপাড় এলাকায় রাস্তা পারাপারের সময় ট্রাকের ধাক্কায় আজাহার উদ্দিন বেপারী নামে এক নিরাপত্তা প্রহরী নিহত হয়েছেন। গত মঙ্গলবার রাত ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে ১২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।
শ্যামপুর থানার এসআই মাহবুব হোসেন জানান, আমরা খবর পেয়ে পশ্চিম ধোলাইপাড় এলাকার সড়ক থেকে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতাল নিয়ে যাই। সেখানে অবস্থার অবনতি হলে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি আরও জানান, নিহত ব্যক্তি পশ্চিম ধোলাইপাড় এলাকার একটি বাসায় নিরাপত্তা প্রহরী হিসেবে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি মুন্সীগঞ্জ সদর জেলার নুরপুর গ্রামে।
এদিকে, লালবাগ থানার কেল্লার মোড় এলাকায় একটি পলিথিন কারখানায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্বপন মিয়া নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল সকাল দশটার দিকে এই দুর্ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে আনলে কর্তব্যরত চিকিৎসক বেলা সাড়ে ১১টায় মৃত ঘোষণা করেন।
নিহতের ভাই মাহফুজ জানান, লালবাগের কেল্লার মোড় এলাকায় একটি পলিথিন ফ্যাক্টরিতে মেশিন পরিষ্কার করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হন স্বপন। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
মাহফুজ আরও জানান, আমাদের গ্রামের বাড়ি, লক্ষ্মীপুর জেলার সদর থানার টুমচর গ্রামে। বর্তমানে লালবাগ এলাকায় থাকি। আমরা তিন ভাই, তিন বোন। স্বপন ভাই-বোনদের মধ্যে দ্বিতীয়। ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, লাশগুলো ময়না তদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন