শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ আশ্বিন ১৪২৮, ১৭ সফর ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

ভয়ংকর মাদক এলএসডিসহ প্রযোজক রাজ আটক

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২১, ১১:২৫ পিএম

ফাইল ছবি


ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনিকে আটকের পর এবার আলোচিত প্রযোজক, অভিনেতা ও রাজ মাল্টিমিডিয়ার কর্ণধার নজরুল ইসলাম রাজকে মাদকসহ আটক করেছে র‌্যাব। তার বাসা থেকে সিসা তৈরির সরঞ্জাম, মদ ভয়ংকর মাদক এলএসডি, যৌন উত্তেজক ওষুধ উদ্ধার করা হয়েছে। টানা দুই ঘণ্টার অভিযান শেষে রাজধানীর বনানীর রাজের বাসা থেকে বুধবার (৪ আগস্ট) রাত ১০টার দিকে তাকে বের করে আনেন র‌্যাবের সদস্যরা। রাজকে আটকের পর জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়।

মূলত অর্থপাচারের অভিযোগে রাজের বাসায় অভিযান শুরু হয়। অস্ত্র ও মাদক ব্যবসার সঙ্গেও তিনি জড়িত বলে প্রাথমিকভাবে জানিয়েছে র‌্যাব। রাজ ছাড়াও তার এক সহযোগী ও একজন প্রোডাকশন ম্যানেজারকে আটক করা হয়েছে। পরীমনির বড়পর্দায় অভিষেক ২০১৫ সালে, 'ভালোবাসা সীমাহীন' চলচ্চিত্র দিয়ে। যার প্রযোজক ছিলেন নজরুল ইসলাম রাজ। গেল এপ্রিলে গুলশানে একটি ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় মোসারাত জাহান মুনিয়ার মরদেহ। রাজ ছিলেন তার প্রথম স্বামী। তিনিই মুনিয়াকে প্রথম ঢাকায় নিয়ে আসেন।

এর আগে বিকালে চিত্রনায়িকা পরীমনির বাসায় অভিযান চালায় র‌্যাব। এ সময় নায়িকার বনানীর বাসা থেকে বিপুল পরিমাণ মদ জব্দ করে। দীর্ঘ অভিযান শেষে পরীমনিকে আটক করে র‌্যাবের সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়। সেখানে পরীমনিকে জিজ্ঞাসাবাদ চলছে। র‌্যাব জানায়, পরীমনির ফ্ল্যাটে ঢুকেই তারা থরে থরে সাজানো বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের মদের বোতল দেখতে পান। দেখে মনে হচ্ছিল, অভিনেত্রীর বাসাটা যেন ছোটখাটো একটা মদের বার!

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন