রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮, ১৮ সফর ১৪৪৩ হিজরী

মহানগর

বিকৃত যৌন সরঞ্জামের ছড়াছড়ি রাজের বাসায়

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২১, ৮:৪৫ এএম

পরীমণির প্রথম সিনেমা ‘ভালোবাসা সীমাহীন’-এর প্রযোজক ও অভিনেতা নজরুল ইসলাম রাজকে আটক করেছে র‌্যাব। তার বাসা থেকে মাদকসহ বিকৃত যৌনাচারে ব্যবহৃত অনেক সরঞ্জাম জব্দ করা হয়েছে। বুধবার (৪ আগস্ট) রাতে বিষয়টি করেছে র‍্যাবের দায়িত্বশীল একটি সূত্র।

অভিযান সূত্রে আরও জানা যায়, প্রযোজক রাজের বাসার ভেতরে একটি গোপন কক্ষের সন্ধান পাওয়া যায়। সেখানে বিকৃত যৌনাচারে ব্যবহৃত অনেক সরঞ্জাম জব্দ করা হয়। এই কক্ষটিতে পর্নোগ্রাফি তৈরি করা হতো বলেও ধারণা করা হচ্ছে।

বুধবার রাত ১০টা ২৫ মিনিটে নজরুল ইসলাম রাজকে বাসা থেকে বের করা হয়। তাকে র‍্যাব সদর দফতরে নিয়ে যাওয়া হয়। রাত ১০টার দিকে তার বাসা থেকে জব্দ করা মাদক ও সরঞ্জাম গণমাধ্যমকর্মীদের সামনে নিয়ে আসেন র‍্যাব-১ এর সদস্যরা। তার এক সহযোগীকেও আটক করা হয়েছে।

এর আগে, রাত আটটার দিকে র‍্যাবের একটি দল রাজের বনানীর জি ব্লকের ৭ নম্বর রোডের ৪১ নম্বর বাসায় অভিযান শুরু করে। বিষয়টি নিশ্চিত করেন র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের উপ-পরিচালক মেজর হুসাইন রইসুল আজম মনি।

পরীমণির প্রথম সিনেমা ‘ভালোবাসা সীমাহীন’-এর প্রযোজক ছিলেন এই নজরুল ইসলাম রাজ। তার হাত ধরেই নাটক থেকে সিনেমায় নাম লেখান পরী। নজরুল ইসলাম রাজের প্রযোজনা প্রতিষ্ঠানের নাম রাজ মাল্টিমিডিয়া প্রোডাকশন হাউজ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (10)
Shamim Mamun ৫ আগস্ট, ২০২১, ১০:৪৭ এএম says : 0
erai meyeder kharap kore !
Total Reply(0)
Foridul Islam Nirzon ৫ আগস্ট, ২০২১, ১০:৪৯ এএম says : 0
অনেকেই বলছেন শুধু নারী মডেল ধরছে, পুরুষদের কেনো নয়। তাদের জন্য আনন্দের খবর প্রযোজক নজরুল রাজের বাসায় অভিযানে র‌্যাব!
Total Reply(0)
শেখ মুমিন ৫ আগস্ট, ২০২১, ১০:৪৪ এএম says : 0
অভিযান চলতে থাকুক। যুব-সমাজ বাঁচলে বাঁচবে দেশ, বাংলা হবে সোনার দেশ।
Total Reply(0)
Tarifur Rahman Abbas ৫ আগস্ট, ২০২১, ১০:৫০ এএম says : 0
ধন্যবাদ, র‍্যাব কে। অভিযান অব্যাহত থাকুক
Total Reply(0)
Tanbin Islam ৫ আগস্ট, ২০২১, ১০:৫৩ এএম says : 0
দেশ থেকে মাদক ব্যভিচার নির্মূল করা হোক। একটি মুসলিম দেশে কখনোই এই সব অপকর্ম চলতে পারে না।
Total Reply(0)
আবুল কালাম আজাদ ৫ আগস্ট, ২০২১, ১১:২৬ এএম says : 0
দুটো দিক আছে একটি মানব কল্যানে অপরটি মানব অকল্যানে, কথা বলতে গেলে অনেক কথাই আসে, বর্তমান সমাজবাদী রাষ্টনায়করা অকল্যানের দিকে মানুষকে টেনে নিয়ে যাচ্ছে দেশ থেকে ইসলামের আদর্শ তুলে দিয়ে নিজেদের মন গরা আইনের শাসন চালু করতে চাচ্ছে, মানুষের মন গড়া আইন কখনোই শান্তি দিতে পারেনা সমাজে, মানব কূল সৃষ্টি করেছেন আল্লাহ, এবং মনুষের কল্যানের জন্য আল্লাহ আইন তৈরি করে রাসুল সাঃ মাধ্যমে মানবকূল কে জানিয়ে দিয়েছে তোমরা এই পথে চলবা যে জাতি আল্লাহুর আইন মানছে আল কোরআনের পথে চলছে সে জাতিই সফল কাম হয়েছে | বর্তমান সমাজ বাদীরা আল কোরআনের আইন কে অবজ্ঞা করে সমাজে মদ জুয়া নারী বাজীর আইন তৈরি করছে, নোংরামি কখনো শান্তি দিতে পারেনা, এটাই বাস্তব!!
Total Reply(0)
jack Ali ৫ আগস্ট, ২০২১, ৬:২১ পিএম says : 0
মাশাল্লাহ আমাদের দেশে এখন ক্যানাডা সিঙ্গাপুর হয়ে গেছে
Total Reply(0)
রুহুল আমীন যাক্কার ৫ আগস্ট, ২০২১, ২:২৩ পিএম says : 0
রাজ-পরিদের মত আরও অনেকেই এ সমাজে ঘাপটি মেরে বসে আছে। মূলত এদের এসব অপকর্মের কারণেই দিনদিন অধঃপতন হচ্ছে এ জাতির। নেমে আসছে খোদায়ী গজব। এসব কুলাঙ্গাররা সমাজের যুবকদের চরিত্র নষ্ট করে রাতারাতি জিরো থেকে হিরো হয়ে উঠছে। মাননীয় প্রধানমন্ত্রীসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নিকট সবিনয় অনুরোধ সারাদেশে অভিযান চালিয়ে এই পাপিষ্টদের গ্রেপ্তার করত জাতিকে কিছুটা হলেও পাপমুক্ত করুন।
Total Reply(0)
Shirajul islam ৫ আগস্ট, ২০২১, ২:২৪ পিএম says : 0
এভাবেই দেশের সকল অপ কর্মের বিরুদ্ধে সচ্চার হতে হবে।ধন্যবাদ রাব
Total Reply(0)
ফারুকুজ্জামান তালুকদার ৬ আগস্ট, ২০২১, ১০:১১ এএম says : 0
মাশাল্লাহ ৷ এ সমাজ পাপাচার মুক্ত হওক, তরুণ ও যুবসমাজ সচ্চরিত্র নিয়ে গড়ে উঠুক ৷ পাপাচারের সূত্র বিনাশ হওক ৷ সীমাতিরিক্ত পাপাচারীদের দৃষ্টান্ত মুলক শাস্তি দেখে নিষ্পাপ ভাই-বোনেরা যাতে পাপকে দেখলেই ভয়ে আতন্কিত হয়ে উঠেন, এটাই কামনা ৷
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন