শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

করোনার টিকা নিয়ে মন্ত্রীদের বক্তব্যে জাতি বিভ্রান্ত

ইসলামী আন্দোলন বাংলাদেশ | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২১, ১২:০৫ এএম

ইসলামী আন্দোলনবাংলাদেশ-এর মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, টিকা সরকারের একেক মন্ত্রী একেক ধরণের বক্তব্য দিয়ে জাতিকে বিভ্রান্ত করছে। টিকা মজুদ নিশ্চিত না করে টিকা না দিলে আইনের আওতায় আনার ভয়ভীতি প্রদর্শণ করে পরে তা আবার প্রত্যাখান করে নিজেদেরকে দায়িত্ব জ্ঞানহীন হিসেবে প্রমাণ করছে। তিনি বলেন, এটা স্পষ্ট যে সরকারের কাজের সমন্বয়হীনতা রয়েছে। লকডাউন দেয়া, গার্মেন্টস খোলা, শ্রমিকদের ঢাকা আনা-নেয়া নিয়ে অন্তত পাঁচবার এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে। এধরণের কর্মকান্ডে সরকারের ব্যর্থতা ক্রমেই ফুটে উঠছে।

গতকাল বৃহস্পতিবার বিকেলে দেশের চলমান করোনা ও ডেঙ্গু পরিস্থিতি নিয়ে এক পর্যালোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বৈঠকে স্বাস্থ্যবিধি মেনে অংশ নেন যুগ্ম মহাসচিব আলহাজ্ব আমিনুল ইসলাম ও ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, সহকারি মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ ও মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম, কেএম আতিকুর রহমান, মাওলানা লোকমান হোসাইন জাফরী।

তিনি বলেন, পুরো জাতি যখন স্বাস্থ্য নিয়ে চিন্তিত। সে মুহুর্তে পরী, মৌ, পিয়াসা নাটক সাজিয়ে জনগণের দৃষ্টি ভিন্নখাতে প্রবাহিত করছে সরকার। হেলেনা জাহাঙ্গীরসহ এধরণের বিপদগামীদের কারা সৃষ্টি করছে, সরকারের আশ্রয়-প্রশ্রয় ছাড়া তা কখনো সম্ভব নয়। এসব বিপদগামীদের আইনের আওতায় আনতে হবে।

ইসলামী আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণ :
ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম ও সেক্রেটারী আলহাজ আব্দুল আউয়াল মজুমদার এক বিবৃতিতে গাজীপুরের টঙ্গিস্থ এস.এন্ড. পি. বাংলা লিমিটেড নামক একটি ফ্যাক্টরীর মালিক গামের্ন্টস-এর ভিতরে নামাজ, পাঞ্জাবী, টুপি নিষিদ্ধ করে নোটিশ প্রদান করায় গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করে বলেছেন, বিরানব্বই ভাগ মুসলমানের দেশে এধরণের ইসলামবিরোধী নোটিশে আমরা মর্মাহত ও ব্যথিত।

ফ্যাক্টরীর ভিতর নামাজ, দাঁড়ি, টুপি, পাঞ্জাবির ওপর নিষেধাজ্ঞা জারি করে বৃহত্তর মুসলিম উম্মাহর ধর্মীয় অনুভুতিতে আঘাত করা হয়েছে। অবিলম্বে ইসলামবিরোধী এস.এন্ড. পি. বাংলা লিমিটেড নামেক গার্মেন্টস মালিককে ক্ষমা প্রার্থণা করতে হবে এবং এধরণের নোটিশ দিয়ে ধর্মীয় অনুভূতিতে আঘাত করার কারণে গার্মেন্টস মালিককে গ্রেফতার করতে হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন