শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরী

খেলাধুলা

বার্সেলোনায় থাকছেন না মেসি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২১, ১২:৩১ এএম

লিওনেল মেসি ও বার্সেলোনার মধ্যে নতুন চুক্তি হচ্ছে না। ‘আর্থিক ও কাঠামোগত’ বাধার কারণে নতুন চুক্তি সম্ভব নয় বলে নিশ্চিত করেছে বার্সেলোনা। ফলে শৈশবের ক্লাবে আর খেলা হচ্ছে না আর্জেন্টাইন তারকার।
 
গত জুনে বার্সেলোনার সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয়ে যায় মেসির।
 
১ জুলাই থেকে ‘ফ্রি এজেন্ট’ ছিলেন তিনি। তবে বার্সেলোনার সঙ্গে তার চুক্তি হচ্ছে বলেই এত দিন জানতেন সবাই। দুই সপ্তাহ আগে খবর হয়েছিল, দুই পক্ষ নতুন চুক্তির ব্যাপারে নীতিগতভাবে একমত হয়েছে। কিন্তু শেষ মুহূর্তে বদলে গেল সব।
বৃহস্পতিবার বার্সেলোনা আনুষ্ঠানিক ঘোষণা দেওয়ার আগে মার্কা তাদের এক প্রতিবেদনে দাবি করে, কাতালান ক্লাবটি এখন আর্জেন্টাইন সুপার স্টারকে সাক্ষর করাতে পারবে না। দুই পক্ষের আলোচনাও সম্পূর্ণ থেমে গেছে।
 
মার্কা লিখে, ভক্তদের এই খবর কিভাবে জানানো যায় সে নিয়ে কাজ শুরু করেছে বার্সেলোনা। অথচ একদিন আগেও তারা জানিয়েছিল, দুই পক্ষের চুক্তির ঘোষণা আসতে পারে যে কোনো সময়ে।
 
আর্জেন্টিনাকে কোপা আমেরিকায় ট্রফি জেতানোর পর থেকেই ছুটিতে ছিলেন মেসি।
 
সেই ছুটি শেষে বার্সেলোনাতেও ফিরেছিলেন আর্জেন্টিনা অধিনায়ক।
 
মেসির প্রতিনিধি এবং ক্লাবের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ বৈঠকও হয় বৃহস্পতিবার। মেসিও চুক্তির ব্যাপারে বেশ আন্তরিকই ছিলেন। কিন্তু মেসিকে ধরে রাখতে বেতন ব্যয় কমানোর ক্ষেত্রে বার্সেলোনার দৃষ্টিভঙ্গির আমূল পরিবর্তন হয়েছে। তাতেই বদলে গেছে প্রেক্ষাপট।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন