শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭ কার্তিক ১৪২৮, ১৫ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ইনকিলাব সাংবাদিক আব্দুর রহিমের ইন্তেকালে চট্টগ্রামে বিভিন্ন মহলের শোক

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২১, ৭:৪১ পিএম

দৈনিক ইনকিলাবের সিনিয়র সাংবাদিক মুহাম্মদ আব্দুর রহিমের ইন্তেকালে চট্টগ্রামের বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে। শুক্রবার ইসলামিক ফ্রন্ট চেয়ারম্যান ও আহলে সুন্নাত ওয়াল জামাআতের প্রেসিডেন্ট পীরে কামেল আল্লামা সৈয়দ মুহাম্মদ বাহাদুর শাহ্ মোজাদ্দেদী, ইসলামিক ফ্রন্টের মহাসচিব আল্লামা জয়নুল আবেদীন জুবাইর ও সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগ) এইচ এম মুজিবুল হক শুক্কুর এক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেন। নেতৃবৃন্দ তার মাগফিরাত কামনা করে শোকাহত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

অপর এক বিবৃতিতে আহলে সুন্নাত ওয়াল জামাআত চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলার সভাপতি, সাধারণ সম্পাদক যথাক্রমে শায়খুল হাদিস আল্লামা রফিক উদ্দীন সিদ্দিকী, আল্লামা এস এম ফরিদ উদ্দীন, আল্লামা হাসান রেজা আলকাদেরী, অধ্যক্ষ এম ইব্রাহীম আখতারী, আল্লামা জাকের আহমদ সিদ্দিকী ও অধ্যাপক সৈয়দ হাফেজ আহমদ গভীর শোক প্রকাশ করেন।

এছাড়া ইসলামিক ফ্রন্ট চট্টগ্রাম মহানগর, দক্ষিণ ও উত্তর জেলার সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে এইচ এম মুজিবুল হক শুক্কুর, স ম হামেদ হোসাইন, মাওলানা ছৈয়দ মুহাম্মদ জসিম উদ্দীন তৈয়বী, এম মহিউল আলম চৌধুরী, স ম শহিদুল হক ফারুকী, মাওলানা রফিকুল ইসলাম নেজামী, ইসলামী ছাত্রসেনার কেন্দ্রীয় সভাপতি এ বি এম আরাফাত মোল্লা সাধারণ সম্পাদক শেখ ফরিদ মজুমদার এবং চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলার সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে কাউসারুল ইসলাম সোহেল, মুহাম্মদ ফরিদুল হক, ইঞ্জিনিয়ার গিয়াস উদ্দীন জাহেদ, রাসেদুল ইসলাম রাসেল, মিসবাহুল ইসলাম, তৌহিদ মুরাদ সুমন প্রমুখ আব্দুর রহিমের ইন্তেকালে শোক প্রকাশ করে তার শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন