শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

বিপিএলে আর্মি স্টেডিয়ামের অভিষেক হচ্ছে মঙ্গলবার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২১, ৭:৪২ পিএম

ঘরোয়া ফুটবলের সর্বোচ্চ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নতুন ভেন্যু হিসেবে বাংলাদেশ আর্মি স্টেডিয়ামের অভিষেক হচ্ছে আগামী মঙ্গলবার। এদিন বিপিএলের দ্বিতীয় পর্বের ম্যাচে এই স্টেডিয়ামে মোহামেডান স্পোর্টিং ক্লাব মুখোমুখি হবে ব্রাদার্স ইউনিয়ন ক্লাবের।

বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) চলমান বিপিএলের অবশিষ্ট খেলার সূচী শনিবার প্রকাশ করেছে। সূচীতে আর্মি স্টেডিয়ামে রাখা হয়েছে ৫টি ম্যাচ।

মঙ্গলবার মোহামেডান-ব্রাদার্স ম্যাচের পর ১৭ আগস্ট চট্টগ্রাম আবাহনী-রহমতগঞ্জ, ২৪ আগস্ট মুক্তিযোদ্ধা সংসদ-মোহামেডান, ২৭ আগস্ট পুলিশ এফসি-শেখ রাসেল এবং মোহামেডান-শেখ জামালের খেলা অনুষ্ঠিত হবে নতুন এই ভেন্যুতে।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম ও বাংলাদেশ আর্মি স্টেডিয়ামের পাশাপাশি কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামেও অনুষ্ঠিত হবে বিপিএলের দ্বিতীয় পর্বের কিছু খেলা।

লিগের বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস আসন্ন এএফসি কাপের গ্রুপ পর্বের ম্যাচ খেলতে মালদ্বীপ যাওয়ার আগে বিপিএলের দু’টি ম্যাচ খেলবে রোববার ও ১২ আগস্ট। মালদ্বীপ থেকে ফিরে এসে লিগের বাকি তিন ম্যাচ খেলবে তারা। তবে বসুন্ধরা কিংস মাালদ্বীপ থাকাকালে বিপিএলের অন্য ম্যাচগুলো যথারীতি চলবে। সূচী অনুযায়ী বসুন্ধরার তিন ম্যাচ বাদে লিগের বাকি খেলা শেষ হবে ২৭ আগস্ট। তবে সাইফ স্পোর্টিং ক্লাব, শেখ রাসেল ক্রীড়া চক্র ও ঢাকা আবাহনীর বিপক্ষে বসুন্ধরা কিংসের বাকি তিন ম্যাচ কবে মাঠে গড়াবে তা নির্ভর করছে দলটিকে মালদ্বীপ থেকে ফিরে কয়দিনের কোয়ারেডন্টিনে থাকতে হয় এবং আগস্ট-সেপ্টেম্বরে ফিফা উইন্ডোতে বাংলাদেশ জাতীয় দল কোনো প্রীতি ম্যাচ খেলে কিনা তার উপর।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন