শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীর পদ্মা নদীতে গোসল করতে নেমে কলেজ ছাত্র নিখোঁজ

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২১, ৭:৪৫ পিএম

রাজশাহীতে পদ্মা নদীতে দুই বন্ধু গোসল করতে নেমে মোহাম্মদ জনি (২৫) নামের এক কলেজ ছাত্র তলিয়ে গেছেন। এ ঘটনায় তার বন্ধু সাজ্জাদ হোসেন (২৫) সাঁতরে পাড়ে উঠে এলেও নিখোঁজ রয়েছেন জনি। রোববার দুপুরে মহানগরীর বঙ্গবন্ধু হাইটেক পার্কের পশ্চিমে এ দুর্ঘটনা ঘটে।
খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে যায়। তবে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত প্রায় সাড়ে তিন ঘণ্টা তল্লাশি চালিয়েও তার সন্ধান পায়নি ডুবুরি দল। এখনও উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে। রাজশাহী সদর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার আব্দুর রউফ বলেন, নিখোঁজ যুবকের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলায়। তিনি রাজশাহী মহানগরের রায়পাড়া এলাকায় বন্ধু সাজ্জাদের বাড়িতে বেড়াতে এসেছিলেন। নিখোঁজ জনি রাজশাহী কলেজের ৪র্থ বর্ষের ছাত্র। তার বন্ধু সাজ্জাদ হোসেন রাজশাহী নিউ গভ. ডিগ্রি কলেজের ৪র্থ বর্ষের ছাত্র।
দুপুরে দুই বন্ধু মোটরসাইকেল নিয়ে বঙ্গবন্ধু হাইটেক সংলগ্ন পশ্চিম পাড়ের ঘাটে গোসল করতে নামেন। এ সময় স্রোতের ঘূর্ণিপাকে পড়ে মুহূর্তেই পানিতে তলিয়ে যান জনি। তবে কোনোভাবে সাঁতারে পাড়ে উঠে আসেন সাজ্জাদ। এরপর থেকে জনি নিখোঁজ রয়েছেন। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে তারা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করেছেন। রাজশাহী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আব্দুর রউফ বলেন, উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে। রাত ৮টা পর্যন্ত উদ্ধার অভিযান চলবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন