বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

আল্লাহর সন্তুষ্টি অর্জনের চেষ্টা করছেন মাহি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২১, ১২:৪০ পিএম


বিবাহ বিচ্ছেদ ও নতুন সম্পর্কে আবদ্ধ হওয়ার গুঞ্জনে বেশ কিছুদিন আলোচনায় ছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। তবে এসব বিষয়ে কথা বলতে চাইছেন না মাহি। বরং কর্মবিরতির এই সময়টাতে মাহি কাটাচ্ছেন পরিবারের সঙ্গে। সামাজিক যোগাযোগমাধ্যমে সরব মাহি রোববার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। যা নিয়ে বেশ আলোচনা হচ্ছে।

শনিবার (৭ আগস্ট) ফেসবুকে কয়েকটি ছবি শেয়ার করে মাহি লিখেছেন, আলহামদুলিল্লাহ বললে নাকি আল্লাহ তার বান্দার ওপর খুশি হয়ে রহমত আরো বাড়িয়ে দেন। সেই আশায় আমিও শয়নে, স্বপনে, জাগরণে শুধু আলহামদুলিল্লাহ বলতে থাকি।

আপলোড করার পাঁচ ঘণ্টার মধ্যে মাহির পোস্টটিতে ৫৭ হাজারের বেশি রিঅ্যাকশন পড়ে। সেই সঙ্গে ৫ হাজারের বেশি মন্তব্য। অবশ্য বেশিরভাগ মন্তব্যেই নেতিবাচক মনোভাব প্রকাশ করেছেন মাহির অনুসারীরা।

এদিকে সাম্প্রতিক সময়ে শোনা যাচ্ছে, মাহি নাকি দ্বিতীয় বিয়ে করেছেন। গাজীপুরের এক রাজনৈতিক পরিবারের সন্তানের সঙ্গে সংসার বেঁধেছেন তিনি। যদিও মাহি সরাসরি এ কথা স্বীকার করেননি।

সম্প্রতি মুক্তি পেয়েছে মাহিয়া মাহি অভিনীত ‘যাও পাখি বলো তারে’ সিনেমার পোস্টার। মোস্তাফিজুর রহমান মানিকের পরিচালনায় এ সিনেমায় মাহির বিপরীতে অভিনয় করেছেন শিপন মিত্র। এছাড়া মাহি সর্বশেষ অভিনয় করেছেন ‘মরীচিকা’ নামের একটি ওয়েব সিরিজে। এটি মুক্তি পেয়েছে ওটিটি প্লাটফর্মে। মাহিকে দেখা গেছে ‘নবাব এলএলবি’ সিনেমাতেও। অনন্য মামুনের পরিচালিত সিনেমাটিতে তিনি অভিনয় করেছেন শাকিব খানের সঙ্গে।

উল্লেখ্য, ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ সিনেমার মধ্য দিয়ে ঢাকাই সিনেমায় নাম লেখান মাহিয়া মাহি। এরপর বেশ কিছু সফল সিনেমায় দেখা গেছে তাকে। বর্তমানেও তার হাতে কয়েকটি সিনেমা থাকলেও লকডাউনের কারণে সেগুলো স্থগিত রয়েছে। কর্মবিরতির এই সময়টাতে মাহি সময় দিচ্ছেন পরিবারে। এর পাশাপাশি আল্লাহর সন্তুষ্টি লাভেরও চেষ্টা করছেন মাহি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
Imran Hossain Jibon ৯ আগস্ট, ২০২১, ৭:১২ পিএম says : 0
সেটা ব্লু কালারের পোশাক দেখেই বোঝা যাচ্ছে। আল্লাহ হেদায়েত দিলে তো ভাল কথা। পরিপূর্ণ ভাবে ইসলামের ভিতরে দাখিল হও
Total Reply(0)
Abdur Rahman ৯ আগস্ট, ২০২১, ৭:১৩ পিএম says : 0
Welcome at right way.
Total Reply(0)
ওয়াজ মাহফিল ৯ আগস্ট, ২০২১, ৭:১৪ পিএম says : 0
তাহলে তওবার মত তওবা করে ফিরে আসও এবং অতীতের জন্য আল্লাহর কাছে ক্ষমা চাও।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন