বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

অভ্যন্তরীণ

তিন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক

দেশের তিন স্থানে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এ সংক্রান্ত আমাদের প্রতিনিধিদের পাঠানো প্রতিবেদন-
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, রাজধানীর খিলক্ষেত থানার কুড়িল বিশ্বরোড এলাকায় দ্রুতগামী ট্রেনে কাটা পড়ে ইসমাইল হোসেন (২৬) নামে এক ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন। নিহত ইসমাইল হোসেন নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভার চরপাড়া এলাকার আসাদুল্লাহর ছেলে। তিনি কাঞ্চন পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রার্থী ছিলেন। নিহতের পারিবারিক সূত্র জানায়, বিকেল ৫টার দিকে কুড়িল বিশ্বরোড এলাকার ট্রেন লাইন দিয়ে পারাপার হচ্ছিলেন ইসমাইল হোসেন। এসময় হঠাৎ করে দ্রুতগামী ট্রেনে কাটা পড়ে তার পা বিচ্ছিন্ন হয়ে যায়। পরে তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রাতে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। ইসমাইল হোসেন নিহতের ঘটনায় শোক জানিয়েছেন, নারায়ণগঞ্জ-১ রূপগঞ্জ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক), উপজেলা আওয়ামী মহিলা লীগের সভানেত্রী ও তারাব পৌরসভার মেয়র মিসেস হাসিনা গাজী, থানা আ.লীগ সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা, সহ-সভাপতি শেখ সাইফুল ইসলাম, সদস্য এমায়েত হোসেনসহ আ.লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
পুঠিয়া (রাজশাহী) উপজেলা সংবাদদাতা জানান, পুঠিয়ায় সড়ক দুর্ঘটনায় ইয়াদ আলী দেওয়ান (৬০) নামের এক ডেকোরেটর ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহত ইয়াদ আলী পুঠিয়া পৌরসভার ৪নং কৃষ্ণপুর ওয়ার্ডের বাসিন্দা ও নিহত ফরেজ আলী দেওয়ানের ছেলে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গতকাল শনিবার সকাল ৮টার সময় নিহত ইয়াদ আলী বাড়ি থেকে দোকানে যাওয়ার জন্য পুঠিয়া ত্রিমোহনী বাজারের মসজিদের কাছে মহাসড়ক পারাপারের সময় রাজশাহী থেকে নাটোরগামী একটি হিউম্যান হলার তাকে থাক্কা দিলে ঘটনাস্থলে তিনি গুরুতর আহত হন। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে পুঠিয়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভার্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত ডাক্তার রামেক হাসপাতাকে প্রেরণ করে। রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা জানান, ঝালকাঠির রাজাপুরে বাই সাইকেলের সাথে সংঘর্ষে রাজন সরদার (২৭) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। শুক্রবার রাতে খুলনা-বরিশাল মহাসড়কের উপজেলার উত্তর বাগড়ি ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রাজন উপজেলার সাংগর গ্রামের লোকমান সরদারের ছেলে। স্থানীয়রা জানান, ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক রাজন বরিশাল থেকে যাত্রী নিয়ে রাজাপুরে আসার সময় পথিমধ্যে উত্তর বাগড়ি ব্রিজ এলাকায় সামনা থেকে আসা একটি বাইসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক রাজন ছিটকে গিয়ে ব্রিজের রেলিংয়ের সাথে মাথায় আঘাত প্রাপ্ত হয়। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কেন্দ্রে আনলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন