শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে কাভার্ড ভ্যানে ২১ হাজার ইয়াবাসহ চালক-সহকারী গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২১, ১:০৩ পিএম

চট্টগ্রামে ২১,৭০০ পিস ইয়াবাসহ দুই ইয়াবা কারবারিকে গ্রেফতার করা হয়েছে। তারা হলেন- মোঃ রমজান আলী (২১) ও মোঃ রমজান আলী (৩৯)।তাদের প্রথমজন কাভার্ড ভ্যান চালক এবং দ্বিতীয় জন তার হেলপার। গতকাল রাতে নগরীর ডবলমুরিং থানার কদমতলী মোড়স্থ ফ্লাইওভারের নিচে ট্রাফিক পুলিশ বক্সের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (পশ্চিম) পংকজ দত্ত বলেন, গতকাল রাত ১০ টার দিকে কদমতলী মোড় ফ্লাইওভারের নিচে ট্রাফিক পুলিশ বক্সের সামনে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিলেন চালক ও হেলপার। জিজ্ঞাসাবাদ করলে তাদের কথা অসংলগ্ন মনে হয়। তখন তাদের সাথে থাকা একটি শপিং ব্যাগে তল্লাশি চালিয়ে ২১, ৭০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন জানান, দুই রমজানের একজন চালক ও অপরজন হেলপার। তারা আন্তঃজেলা কাভার্ডভ্যান চালান। তারা মোঃ শাহজাহান নামে এক ব্যক্তির বাহক হিসেবে এসব ইয়াবা নিয়ে যাচ্ছিল। চট্টগ্রামের কথিত এক 'দুলাভাই'র কাছ থেকে তারা এসব ইয়াবা সংগ্রহ করে। এর আগেও তারা একাধিকবার একই কায়দায় ইয়াবা সংগ্রহ করে। ইয়াবার একটি চালান গন্তব্যে পৌঁছে দিয়ে তারা ২০ হাজার টাকা পান। তারা সাধারণত পণ্য নিয়ে চট্টগ্রামে আসেন। পণ্য ডেলিভারি করার ফাঁকে তারা এসব ইয়াবা সংগ্রহ করেন। এই ঘটনায় এই দুই রমজান, পলাতক শাহজাহান ও কথিত দুলাভাইয়ের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন