শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সাহসী নেত্রী বলেই শেখ হাসিনা ভারতের পক্ষে থাকার সিদ্ধান্ত নিয়েছেন -ইঞ্জিনিয়ার মোশাররফ

প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

ফটিকছড়ি উপজেলা সংবাদদাতা : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, শেখ হাসিনার দৃঢ়তায় ওয়ান ইলেভেন সরকার তাকে দমিয়ে রাখতে পারেনি। বিদেশ ফেরতে কিংবা দেশে আটক রাখতেও পারেনি। আমাদের অনেকে সেদিন জান্তার অধীনে নির্বাচনে যাবার সিদ্ধান্ত নিয়েছিল; কিন্তু শেখ হাসিনার কারণে তা সম্ভবপর হয়নি।
তিনি বলেন, ভারত-পাকিস্তান উত্তেজনা চলছে। সাহসী নেত্রী বলেই শেখ হাসিনা ভারতের পক্ষে থাকার সিদ্ধান্ত নিয়েছেন। আজকে ভারত তো নয়-ই; নেপাল, ভুটান, আফগানিস্তান এবং আমরা বাংলাদেশ অংশ না নেয়ার ঘোষণায় পাকিস্তান সার্ক সম্মেলন করতে ব্যর্থ হয়েছে। মূলত জঙ্গি রাষ্ট্র পাকিস্তানের কারণেই কোনো রাষ্ট্র সার্ক সম্মেলনে যায়নি।
তিনি আরো বলেন, ফ্রান্সে জঙ্গিদের খুঁজে পেতে এক সপ্তাহ লেগেছে আর শেখ হাসিনা সারা রাত জেগে থেকে হলিআর্টিজান ঘটনা ১২ ঘণ্টায় দমন করেছেন। এটা পৃথিবীতে বিরল। আমেরিকা-ফ্রান্স যেখানে পারেনি; শেখ হাসিনা সেখানে সফল।
তিনি গতকাল শনিবার দুপুরে ফটিকছড়ি ডিগ্রি কলেজ মাঠে উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এর পূর্বে সকাল ১১টায় সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন চট্টগ্রাম উত্তর জেলা আ’লীগের সভাপতি ও সাবেক এমপি নুরুল আলম চৌধুরী। উপজেলা আ’লীগের সভাপতি আফতাব উদ্দীন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান বক্তা ছিলেন উত্তর জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্দুস সালাম। বিশেষ অতিথি ছিলেন, উত্তর জেলা আ’লীগের সহ-সভাপতি আবুল কালাম, যুগ্ম-সম্পাদক জসিম উদ্দিন শাহ, ইউনুছ গণি চৌধুরী, মিরশ্বরাই’র সাবেক উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিন, রাউজান উপজেলা চেয়ারম্যান এহছানুল হায়দার চৌধুরী বাবুল, ফটিকছড়ি উপজেলা চেয়ারম্যান ও উত্তর জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক তৌহিদুল আলম বাবু, রাউজান পৌর মেয়র দেবাশীষ পালিত, জেলা আ’লীগের স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডাঃ শেখ শফিউল আজম প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন