রোববার, ২৪ অক্টোবর ২০২১, ০৮ কার্তিক ১৪২৮, ১৬ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

আশুলিয়ায় নব দম্পতির ঝুলন্ত লাশ উদ্ধার

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২১, ১০:৩০ পিএম

ঢাকার সাভারের আশুলিয়ায় একটি কক্ষ থেকে নব দম্পতির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। দুই জনই কুষ্টিয়া থেকে পালিয়ে আশুলিয়ায় এসে ছোট একটি কক্ষ ভাড়া নিয়ে বসবাস করে আসছিলেন। বুধবার রাত ৮ টার দিকে আশুলিয়ার পল্লী বিদ্যুতের ডেন্ডাবর এলাকার ফজর আলীর বাসার একটি ছোট কক্ষ থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন-কুষ্টিয়া জেলার কুমারখালী থানার মনোহরপুর গ্রামের হাতেম আলীর ছেলে মো: টুটুল (২৭) ও একই জেলার ইসলামি বিশ্ববিদ্যালয় থানার চররাধানগর গ্রামের বাদল আলীর মেয়ে মারিয়া খাতুন (১৭)। টুটুলের গ্রামে স্ত্রী ও দুই সন্তান রয়েছে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো: সফিউল্লাহ শিকদার জানান, গত ২২ জুন মারিয়া নিখোঁজ হয়। পরে ২৪ জুন মারিয়ার পরিবার কুষ্টিয়ার ইসলামি বিশ্ববিদ্যালয় থানায় সাধারণ ডায়রী করেন।

পুলিশের ধারণা তাদের দুই জনের মধ্যে প্রেমের সম্পর্ক থাকায় তারা বাসা থেকে পালিয়ে গত ১৯ জুলাই আশুলিয়ার ওই এলাকায় টুটুলের চাচাতো বোনের কাছে আসে। পরে ডেন্ডাবর এলাকার ফজর আলীর বাড়ির একটি কক্ষ স্বামী-স্ত্রী পরিচয়ে ভাড়া নিয়ে বসবাস শুরু করে।

সন্ধ্যায় তাদের কক্ষে ঝুলন্ত অবস্থায় দেখে থানায় খবর দেয় প্রতিবেশীরা। খবর পেয়ে ঘরের দরজা ভেঙ্গে তাদের দুই জনের মরদেহ উদ্ধার করে পুলিশ। প্রতিবেশীরা পুলিশকে জানিয়েছে তারা সম্প্রতি বিয়ে করেছে।

তিনি আরও জানান, আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি টুটুল ও মারিয়া তাদের এলাকা থেকে পালিয়ে এসেছে। প্রাথমিক ধারণা করা হচ্ছে তারা আত্মহত্যা করেছে। তবে কেন আত্মহত্যা করেছে তা জানা যায়নি।

ময়নাতদন্তের জন্য মরদেহ রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন