শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

পরীমণিসহ ৮ জনের ব্যাংক হিসাব তলব

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২১, ১২:০৫ এএম

পরীমনি, হেলেনা জাহাঙ্গীর, ফারিয়া মাহবুব পিয়াসা, মৌ, নজরুল রাজসহ মোট আটজনের ব্যাংক হিসাব তলব করেছে বাংলাদেশ ফিন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ)। চিঠি পাওয়ার তিন কর্মদিবসের মধ্যে তাদের যাবতীয় তথ্য পাঠাতে বলা হয়েছে।
চিঠিতে আরও তিনজনের ব্যাংক হিসাব চাওয়া হয়েছে। তারা হলেন- বরিশাল বানারীপাড়ার রোজিনা আক্তার, ঢাকার মোহাম্মদপুরের নেয়ামত উল্লাহর দুই ছেলে সালেহ চৌধুরী ওরফে কার্লোস ও মিশু হাসান।
জানা গেছে, এই আটজনের অ্যাকাউন্ট খোলা থেকে শুরু করে লেনদেন বিবরণীসহ বিভিন্ন তথ্য পাঠাতে বলা হয়েছে। এসব খতিয়ে দেখবে আইনশৃঙ্খলা বাহিনী। অসঙ্গতি পেলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। একটি গোয়েন্দা সংস্থার অনুরোধে এসব ব্যক্তির ব্যাংক অ্যাকাউন্টের তথ্য চেয়েছে বিএফআইইউ।
এদিকে, ২০১৯-২০ অর্থবছরে ৫০ হাজার টাকা কর পরিশোধ করেছেন পরীমণি। আয়কর রিটার্ন দাখিলের সময় তিনি তার বার্ষিক আয় দেখিয়েছেন প্রায় সাড়ে নয় লাখ টাকা। তার আগে ২০১৫-১৬ অর্থবছরের রিটার্নে আয় দেখিয়েছিলেন প্রায় সাত লাখ টাকা। ওই বছরের পর আয়কর রিটার্ন দেন পরীমনি।
তখন টয়োটা অ্যালিয়েন ২০১৫ মডেলের গাড়ির কথা উল্লেখ করেন এ নায়িকা। আর সবশেষ রিটার্নে গাড়িটি বিক্রি করে সাদা হ্যারিয়ার কেনার তথ্য দেন। ‘মাসেরাতি’ গাড়ির কোনো তথ্য পরীমণির নথিতে পাওয়া যায়নি। এমনকি বনানীর ফ্ল্যাটটির ব্যাপারেও কিছু লেখা ছিল না। সম্পদের বিবরণীতে স্বর্ণালঙ্কার ও ফার্নিচারের কথা উল্লেখ করেছিলেন এ নায়িকা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোহাম্মদ দলিলুর রহমান ১২ আগস্ট, ২০২১, ৪:৩৬ এএম says : 0
এত বড় ক্ষতি কি জন্য,মেয়ে হওয়া কি পাপ,যদি তাই না হয়,কি কারনে একজন মেয়ের টাকার উপর লোভী হয়ে থাকবে ,এই রকম কোটি কোটি টাকা কি অন্য কাহার নেই ,অবশ্যই জনগণের সম্পদ লুঠ পাঠ করে মিলিয়ন মিলিয়ন পতিরা ও মজা করতেছে কিন্তু একজন পরিমনি কে নিয়ে কি জন্য মাথা ব্যথা।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন