শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৫ মাঘ ১৪২৮, ২৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ছাতকে তরুণীকে গণধর্ষণ, গ্রেফতার ৩

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২১, ১১:৩০ পিএম

সুনামগঞ্জের ছাতকে ২১ বছরের এক তরুণীকে গণধর্ষণের ঘটনায় তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের বৃহস্পতিবার সুনামগঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত বুধবার বিকেলে ভিকটিম ওই তরুণী নিজ বাড়ি থেকে তার নানার বাড়ি যাওয়ার জন্য বের হয়। হাসামপুর পয়েন্ট এলাকায় পৌঁছা মাত্র তাকে জোরপূর্বক অপহরণ করে হবিপুর গ্রামের একটি বাড়িতে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে দুই লম্পট। পরে তারা নৌকা যোগে ওই তরুণীকে কামারগাঁও গ্রামে পাঠিয়ে দিলে সেখানেও আরও দুই লম্পট মিলে তাকে ধর্ষণ করে।

এদিকে, ভিকটিম তরুণীকে খুঁজে না পেয়ে বিভিন্ন জায়গায় খোঁজ করেন তার পরিবার। পরবর্তীতে খবর পেয়ে স্থানীয় লোকজনের সহায়তায় খামারগাঁও গ্রামের বিল্লাল হোসেনের বাড়ি থেকে ভিকটিমকে উদ্ধার করা হয়।

বিষয়টি তাৎক্ষনিক এলাকায় জানাজানি হলে স্থানীয় জনতা ওইদিন হাসামপুর গ্রামের আবদুল খালিকের ছেলে মতিউর রহমান মতিন ও একই গ্রামের ওয়াজ আলীর ছেলে দিলদার হোসেনকে আটক করে পুলিশে সোপর্দ করেন। পরে কামারগাওঁ বাজারে অভিযান চালিয়ে বিল্লাল হোসেন নামের আরও এক লম্পটকে গ্রেফতার করে পুলিশ। সে সিংচাপইড় ইউনিয়নের কামারগাঁও গ্রামের হাবিবুল ইসলামের ছেলে।

এঘটনায় ভিকটিমের ভাই বাদী হয়ে আটককৃতসহ ৫ জনকে আসামী করে ছাতক থানায় একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

চিকিৎসার জন্য ভিকটিমকে বৃহস্পতিবার সকালে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জাউয়াবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই সাজ্জাদুর রহমান জানিয়েছেন। তিনি বলেন, আটককৃতদের ওই মামলায় গ্রেফতার দেখিয়ে কোর্টে পাঠানো হয়েছে।

ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অন্যান্য আসামিদের গ্রেফতারের প্রক্রিয়া অব্যাহত রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Harunur Rashid ১৩ আগস্ট, ২০২১, ১১:০৩ এএম says : 0
Death sentence is just for this crime.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন