বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যশোরে আজ করোনায় শনাক্ত বেশী ও মৃত্যু কম

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২১, ৫:৫৩ পিএম

যশোরে গত ২৪ ঘন্টায় ২১৯ জনের নমুনা পরীক্ষার বিপরীতে নতুন করে ৬৭ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৩০ দশমিক ৫৯ ভাগ। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত ২০ হাজার ৩৮৭ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৬ হাজার ৮৩২ জন। এ পর্যন্ত করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে মারা গেছেন ৪২০ জন। তবে ৭ দিনের পরিসংখ্যানে দেখা গেছে আক্রান্ত ও মৃত্যু কমেছে।

যশোরে গত ২৪ ঘন্টায় নতুন করে ৬৭ জনের করোনা শনাক্ত হয়েছে। যার মধ্যে যশোর সদরের ২৬ জন, অভয়নগর ৮ জন, ঝিকরগাছা ৭ জন, শার্শা ৭ জন, চৌগাছা ৯ জন, কেশবপুর ৪ জন, বাগারপাড়া ২ জন ও মনিরামপুরে ২ জন।
শনিবার (১৪ আগষ্ট) যশোর সিভিল সার্জন জনাব ডা: রেহনেওয়াজ এ তথ্য নিশ্চিত করেন।
যশোর ২৫০ শষ্যা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘন্টায় আরও দুই জনের মৃত্যু হয়েছে। শনিবার (১৪ আগষ্ট) হাসপাতালের পরিসংখ্যান কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেছেন। দুই জনই রেড জোনে ছিলেন। মৃত্য দুই জনের এক জন পুরুষ এবং এক জন মহিলা। পুরুষ যশোর বাঘারপাড়া উপজেলায় এবং মহিলা যশোর সদরের বাসিন্দা ছিলেন। বর্তমানে যশোর ২৫০ শষ্যা জেনারেল হাসপাতালে ৮৬ জন করোনা রোগী চিকিৎসাধীন রয়েছেন।
যশোরে শনিবার (১৪ আগষ্ট) নতুন করে করোনার উপসর্গ নিয়ে ভর্তি হয়েছে ১৯ জন । আর সুস্থ হয়ে ছুটি নিয়েছে ১৫ জন। এদিকে যশোর ২৫০ শষ্যা জেনারেল হাসপাতালে রেড জোনে ৬৭ জন এবং ইয়েলো জোনে ১৯ জন ভর্তি রয়েছে। যার মধ্যে আই সি ইউতে ১১ জন এবং এইচ ডি ইউতে ৯ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন