শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

এনএসআইয়ের সাবেক ডিজি আব্দুর রহিমের কারাগারে মৃত্যু

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

কারাগারে করোনা আক্রান্ত হয়ে দশ ট্রাক অস্ত্র মামলার অন্যতম আসামি ও এনএসআইয়ের সাবেক মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আব্দুর রহিম মৃত্যুবরন করেছেন। গতকাল রোববার সকালে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) মারা যান তিনি। কারা অধিদফতর সূত্র এ তথ্য জানিয়েছে।
কারা সূত্র জানায়, এর আগে তার করোনা উপসর্গ দেখা দিলে পরীক্ষার পর ২৬ জুলাই করোনা শনাক্ত হয়। ওই সময় তাকে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় ৩১জুলাই তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হয়। একই দিনে তাকে ঢামেক থেকে সোহরাওয়ার্দী হাসপাতালে স্থানান্তর করা হয়।
সূত্র আরও জানায়, সোহরাওয়ার্দী হাসপাতালের ৫ নম্বর ওয়ার্ডে করোনা ইউনিটে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। রোববার সকালে তিনি মারা যান।
উল্লেখ্য, ২০১৪ সালের ৩০জানুয়ারি চট্টগ্রাম মহানগর দায়রা জজ আদালত এবং বিশেষ ট্রাইব্যুনাল-১-এ ১০ ট্রাক অস্ত্র মামলার রায় ঘোষণা করা হয়।এ মামলায় ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আবদুর রহিমসহ ১৪ জনকে মৃত্যুদন্ড দেন আদালত। বর্তমানে এটি উচ্চ আদালতে বিচারাধীন রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন