শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

জৈনপুরী দরবারে দোয়া মাহফিল

বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

মোহাম্মাদপুর আদর্শ ইসলামী মিশন মহিলা কামিল এমএ মাদরাসা, এতিমখানা ও জৈনপুরী দরবার শরীফ কমপ্লেক্সের উদ্যোগে এক বিশাল খতম, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিবসহ তাদের পরিবারবর্গের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শহীদদের মাগফিরাত কামনা ও গভীর শ্রদ্ধা জ্ঞাপন করে প্রতিষ্ঠানের শিক্ষার্থীদেরকে নিয়ে প্রতিষ্ঠাতা সভাপতি আল্লামা সৈয়দ মাহবুবুর রহমান জৈনপুরী পীর সাহেব ও ভারপ্রাপ্ত প্রিন্সিপাল মাওলানা কারী রওশন আরা নূরী ৫ খতম কুরআন শরীফ ও খতমে তাহলীলের মাধ্যমে মিলাদ ও দোয়া মাহফিলের ব্যবস্থা করেন।

মোনাজাতপূর্ব বয়ানে জৈনপুরী পীর সাহেব বলেন, আল্লাহর রহমতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের উসিলায় আমরা বাংলাদেশ পেয়েছি। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উসিলায় দেশের উন্নয়ন ধারা অব্যাহত রয়েছে। বিশেষ করে মাদরাসা শিক্ষা, মসজিদ, মক্তব ইত্যাদি আদর্শ ধর্মীয় প্রতিষ্ঠানগুলো উন্নতির চরম শিখায় পৌছাচ্ছে। তাই সকল দেশবাসীর উচিত বঙ্গবন্ধুর মাগফিরাত এবং প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা।
পীর সাহেব বলেন, বিশেষভাবে উল্লেখ্য জাতির পিতার শাহাদাৎ বার্ষিকী ও শোকদিবস উপলক্ষে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমে অদ্য অত্র এতিমখানা মাদরাসায় আবাসিক শিক্ষার্থীদের মধ্যে উন্নতমানের খাদ্য প্রদান করায় এতিমখানার শিক্ষার্থীদের নিয়ে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন ও আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করা হয়। সবশেষ আগামী বৃহস্পতিবার অত্র দরবার শরীফের মাসিক মাহফিল ও পবিত্র আশুরা উপলক্ষে অনুষ্ঠেয় জেকের ও দোয়া মাহফিলে সকলকে হাজির হওয়ার জন্য দাওয়াত জানিয়েছেন। -প্রেস বিজ্ঞপ্তি

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন