মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

বাইক চালানো শিখতে গিয়ে পড়ে গেলেন মাহি!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২১, ১০:৩৪ এএম | আপডেট : ১১:৪৮ এএম, ১৬ আগস্ট, ২০২১

চরিত্রের প্রয়োজনে অনেক সময়ই মোটরবাইক চালাতে হয় নায়িকাদের। আবার কোন কোন নায়িকা শখের বসেও বাইক চালানো শিখেছেন। তাদের মধ্যে মাহিয়া মাহি একজন। সম্প্রতি নিজের অফিসিয়াল ফেসবুক পেজে একটি ভিডিও শেয়ার করেন মাহি। তাতে দেখা যায়, বাইক চালাতে গিয়ে ধপাস করে পড়ে যান তিনি। ক্যাপশনে মাহি জানান, দুই চাকার এই বাহন চালানো শিখতে গিয়ে ৩ বার পড়ে গেছেন তিনি।

বাইক চালানো পুরোপুরি রপ্ত করে মাহিকে গলির রাস্তা ছেড়ে প্রশস্ত রাস্তা ধরে এগিয়ে যেতে দেখা গেছে ভিডিওতে। বাইক চালানোর শেখার আনন্দে হেলমেট ছাড়াই রাস্তায় বাইক চালাতে দেখা গেছে তাকে। পরবর্তীতে দর্শকদের সতর্ক করে তিনি বলেন, হেলমেট ছাড়া বাইক চালানো ঠিক না। ভিডিওর শেষভাগে হেলমেটসহ পর্যাপ্ত সুরক্ষা সামগ্রী পরিহিত অবস্থায় তাকে বাইক চালাতে দেখা গেছে।

প্রতিনিয়ত বিভিন্ন ছবি ও ভিডিও শেয়ার করে ভক্তদের মাতিয়ে রাখছেন মাহি। কয়েকদিন আগে রান্না করার ভিডিও শেয়ার করেছিলেন। সেখানে তিনি ড্রয়িং রুমের সোফায় বসে ভুনা খিচুড়ি রান্না করেছেন। সোফায় বসে রান্না করে হাস্যরসের শিকার হয়েছিলেন তিনি।

উল্লেখ্য, ২০১২ সালে জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘ভালোবাসার রঙ’ চলচ্চিত্রের মধ্য দিয়ে বড়পর্দায় অভিষেক ঘটে রাজশাহীর মেয়ে মাহিয়া মাহির। পরবর্তীতে ‘অগ্নি’, ‘কী দারুণ দেখতে, ‘দবির সাহেবের সংসার’, ‘অনেক সাধের ময়না’, ‘ঢাকা অ্যাটাক’সহ বেশ কয়েকটি আলোচিত চলচ্চিত্রে অভিনয় করেন তিনি। মাহিকে সর্বশেষ দেখা গেছে ‘মরীচিকা’ নামের ওয়েব সিরিজে। শিহাব শাহীন পরিচালিত সিরিজটিতে মাহি অভিনয় করেছেন সিয়াম আহমেদের বিপরীতে। আর বড় পর্দায় দেখা গেছে শাকিব খানের বিপরীতে ‘নবাব এলএলবি’ সিনেমায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন