বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীতে র‌্যাবের হাতে ধারালো অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৭ জন গ্রেপ্তার

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২১, ৫:৪৩ পিএম

রাজশাহীর গোদাগাড়ী থেকে কিশোর গ্যাংয়ের সাত সদস্যকে গ্রেপ্তার করেছে র্যাব। রোববার রাত দেড়টার দিকে শ্রীমন্তীপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ছুরি, চাকু ও হাসুয়া উদ্ধার করে র‌্যাব-৫।

গ্রেপ্তারকৃতরা হলেন, গোদাগাড়ী পৌরসভার ৬ নং ওয়ার্ডের শ্রীমন্তপুর গ্রামের কামাল উদ্দিনের ছেলে সাগর (১৯), দুরুল হোসেনের ছেলে রুবেল হোসেন (২২), বজু ঘোষের ছেলে দিপু ঘোষ (১৯), মৃত মাহাতাব উদ্দিনের ছেলে আজিম উদ্দিন (২৪), আইনুদ্দিনের ছেলে মাসুদ রানা (২১), ফিরোজ কবিরের ছেলে জুয়েল (১৯) ও ইফতিখার হোসেনের ছেলে বকুল হোসেন (২১)।
সোমবার দুপুরে র‌্যাব-৫ এর মিডিয়া দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব জানতে পারে কিশোর গ্যাং সদস্যরা আ.ফ.জি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম (ক) শ্রেণীর ফাঁকা কক্ষের ভিতরে মাদকসহ অপরাধ সংঘটনের উদ্দেশ্যে অবস্থান করছে। এ সময় র‌্যাবের একটি অপারেশন দল সেখানে অভিযান চালায়।
র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ঘর থেকে বের হয়ে ২/৩ জন পালিয়ে যায়। বাকি সাতজনকে ঘটনাস্থল থেকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে জেলার গোদাগাড়ী থানায় পেনাল কোড ৩৯৯/৪০২ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন