রোববার, ১৭ অক্টোবর ২০২১, ০১ কার্তিক ১৪২৮, ০৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

মহানগর

ডিএনসিসির ডেঙ্গুবিরোধী অভিযানে দেড় লাখ টাকা জরিমানা আদায়

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২১, ৯:১০ পিএম

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) এলাকায় এডিস মশা, ডেঙ্গু ও চিকুনগুনিয়ার বিস্তার রোধে ভ্রাম্যমাণ আদালতের ৫টি মামলায় ১ লাখ ৫৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। আজ সোমবার (১৬ আগস্ট) ঢাকা উত্তর সিটি করপোরেশনের বিভিন্ন এলাকায় এসব অভিযান পরিচালনা করেন ডিএনসিসির নির্বাহী ম্যাজিস্ট্রেটরা।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা আবুল বাসার মুহাম্মদ তাজুল ইসলাম অভিযান প্রসঙ্গে জানান, আজ ডিএনসিসির ৩ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট পার্সিয়া সুলতানা প্রিয়াংকা পরিচালিত মোবাইল কোর্টে ১টি মামলায় ২০ হাজার টাকা, ৪ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট এ এস এম সফিউল আজম পরিচালিত মোবাইল কোর্টে ১টি মামলায় ৩০ হাজার টাকা, ৫ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট যতন মার্মা পরিচালিত মোবাইল কোর্টে ২টি মামলায় ৮৫ হাজার টাকা এবং ১০ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ শহিদুল ইসলাম পরিচালিত মোবাইল কোর্টে ১টি মামলায় ২০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এভাবে মোট ৫টি মামলায় আদায় করা জরিমানার সর্বমোট পরিমাণ ১ লাখ ৫৫ হাজার টাকা। তিনি বলেন, এসময় মাইকিং করে জনসচেতনতামূলক বার্তা প্রচার করা হয় এবং সবাইকে এডিস মশা এবং ডেঙ্গু ও চিকুনগুনিয়া প্রতিরোধে ডিএনসিসি মেয়রের আহ্বান তিন দিনে এক দিন, জমা পানি ফেলে দিন- স্লোগান মানার নির্দেশনা দেওয়া হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Ferdous Shanchoy ১৭ আগস্ট, ২০২১, ২:০৬ এএম says : 0
ফাইজলামী বন্ধ কর। ঔষধ কোথায়? আগে ঔষধ ছিটাবি, পরে জরিমানা করবি। ঔষধ ছিটানোর নামে নাই, ফাইজলামী মারাইতে ফাইন করে। পূর্ণ বয়স্ক মশা কে মারবো রে ...............রা?
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন