বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

মহানগর

পরিকল্পনা সচিবের গাড়ি ভাঙচুর

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২১, ১২:৫৫ পিএম

রাজধানীর চন্দ্রিমা উদ্যানের কর্নারের মোডে পরিকল্পনা বিভাগের সচিব মো. জয়নুল বারীর গাড়িতে হামলার ঘটনা ঘটেছে। এসময় সচিব গাড়িতে করে পরিকল্পনা কমিশনের দিকে যাচ্ছিলেন।

মঙ্গলবার (১৭ আগস্ট) বেলা ১১টার দিকে এ ভাঙচুরের ঘটনা ঘটে।

পরিকল্পনা কমিশন সূত্রে জানা যায়, বিএনপি নেতাকর্মীরা হামলা চালিয়ে সচিবের গাড়ির সামনের এবং পেছনের সব গ্লাস ভেঙে দিয়েছে। তবে কেউ আহত হননি।

সচিব জয়নুল বারী বলেন, চন্দ্রিমা উদ্যানের কর্নারে আসার পর গাড়ির সামনে হঠাৎ করে বেশকিছু যুবক এসে ভাঙচুর শুরু করে। এসময় আমি কোনো রকমে গাড়ি থেকে নেমে পুলিশের আশ্রয় নেই। তারা গাড়ির সব গ্লাস ভেঙে ফেলছে। গাড়ি থেকে দ্রুত নেমে যাওয়ায় আমার কোনো ক্ষতি হয়নি।

জানা যায়, হামলার সময় সচিব পুলিশ বক্সে আশ্রয় নেন। পরে ঘটনাস্থলে পুলিশ গেলে বিএনপি নেতাকর্মীরা পালিয়ে যায়। ততক্ষণে গাড়ির সব গ্লাস ভেঙে ফেলেছে তারা। এরপর আরেকটি গাড়ি এসে সচিবকে পরিকল্পনা কমিশনে নিয়ে যায়।

সকালে বিএনপির মহানগর দক্ষিণ ও উত্তরের নবগঠিত কমিটির নেতাকর্মীরা দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানতে গেলে পুলিশের সঙ্গে ধাওয়া পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে বেশ কয়েকজন বিএনপি নেতাকর্মী আহত হয়েছে বলে জানা গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন