শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

চন্দ্রিমা উদ্যানের সংঘর্ষে হাসপাতালে ভর্তি আমান, আমিনুলসহ বিএনপি’র চার নেতা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২১, ৮:১০ পিএম

রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক।


সকালে রাজধানীর চন্দ্রিমা উদ্যানে পুলিশের সঙ্গে সংঘর্ষে আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন বিএনপির ঢাকা মহানগর উত্তরের নবগঠিত কমিটির আহ্বায়ক আমান উল্লাহ আমান, ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হকসহ একাধিক নেতা। সংঘর্ষের ঘটনায় আরও আহত হয়েছেন ঢাকা কলেজ ছাত্রদলের সহ সভাপতি সাইফুল ইসলাম তুহিন ও বাংলা কলেজ ছাত্রদলের যুগ্ম সম্পাদক কাওসার মল্লিক। আহত বিএনপি নেতাদের রাজধানীর বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১৭ আগস্ট) বিকালে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয় ঢাকা মহানগর উত্তরের নবগঠিত কমিটির আহ্বায়ক আমান উল্লাহ আমান ও সদস্য সচিব আমিনুল হককে।বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান গণমাধ্যমকে জানান, আমানউল্লাহ আমান ও আমিনুল হককে হাসপাতালে দেখতে গিয়েছিলেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, বিএনপির সাবেক সংসদ সদস্য জহির উদ্দিন স্বপন ও বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস।

এসময় ইকবাল হাসান মাহমুদ টুকু বলেন, আমান উল্লাহ আমানের হাতে ও পায়ে গুলি লেগেছে। তার অবস্থা খুব বেশি ভালো নয়। তিনি আরও বলেন, আহত নেতাকর্মীদের মধ্যে ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক, ঢাকা কলেজ ছাত্রদলের সহ-সভাপতি সাইফুল ইসলাম তুহিন ও বাংলা কলেজ ছাত্রদলের যুগ্ম সম্পাদক কাওসার মল্লিক গুলিবিদ্ধ হয়ে রাজধানীর বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন