শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

আইপিএলে দর্শক ফেরানোর ইঙ্গিত!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২১, ১২:০০ এএম

১৯ সেপ্টেম্বর থেকে আবার মাঠে গড়াবে করোনার কারণে স্থগিত হয়ে যাওয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। সংযুক্ত আরব আমিরাতে টুর্নামেন্টের বাকি অংশ অনুষ্ঠিত হবে। যেখানে মাঠে প্রবেশের অনুমতি পেতে পারেন দর্শকরা। স্থগিত হওয়ার আগে ও ২০২০ সালের আইপিএলে মাঠে ছিল না দর্শক।
আমিরাত ক্রিকেট বোর্ডের জেনারেল সেক্রেটারি মুবাশ্বির উসমানি জানিয়েছেন তারা দর্শকদের মাঠে প্রবেশ নিশ্চিত করার লক্ষ্যে বিসিসিআই এবং সংযুক্ত আরব আমিরাত সরকারের সঙ্গে কথা বলবেন, ‘আয়োজক হিসেবে আমরা কতৃপক্ষের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করব এবং প্রোটোকল মেনে দর্শক উপস্থিতি নিশ্চিত করার চেষ্টা করব। একইসাথে আমরা বিসিসিআই এবং আইসিসির সঙ্গে মাঠে দর্শকের প্রয়োজনীয়তা নিয়ে আলোচনা করব। ইপিএলের মত একটি রোমাঞ্চকর টুর্নামেন্ট আমাদের ক্রিকেটভক্তদের মাঠে বসে দেখার সুযোগ করে দিতে চাই।’
সূত্রের খবর আমিরাত সরকারের সবুজ সংকেত ইতোমধ্যে পেয়ে গেছে ওই দেশের ক্রিকেট বোর্ড। তবে সেক্ষেত্রে স্টেডিয়ামের মোট ধারণক্ষমতার ৬০ ভাগ দর্শকই শুধু মাঠে প্রবেশ করতে পারবেন। করোনা পরিস্থিতিকে মাথায় রেখেই এমন সিদ্ধান্ত আমিরাত সরকারের। যদিও এ বিষয়ে বিসিসিআইয়ের কোনো বক্তব্য এখনো পাওয়া যায়নি।
১৯ সেপ্টেম্বর চেন্নাই সুপার কিংস ও মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যকার খেলা দিয়ে আইপিএল ২০২১ এর দ্বিতীয় অংশ মাঠে গড়াবে। ২৭ দিনের জন্য সংযুক্ত আরব আমিরাতে বসবে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় এই ফ্র্যাঞ্চাইজি লিগ। কোয়ালিফায়ার ও ফাইনালসহ মোট ৩১টি ম্যাচ অনুষ্ঠিত হবে সেখানে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন