বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মুরাদনগরে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার-৩

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২১, ৭:১৯ পিএম

কুমিল্লার মুরাদনগরে ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাতকে গ্রেফতার করে পুলিশ।


কুমিল্লার মুরাদনগরে ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলার ছালিয়াকান্দি ইউনিয়নের সুবিলারচর এলাকা থেকে দেশীয় অস্ত্রসহ তারা গ্রেফতার হয়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করেছেন।

জানা যায়, দীর্ঘদিন যাবত উপজেলার জাহাপুর, ছালিয়াকান্দি ইউনিয়নসহ বিভিন্ন এলাকায় অবরোধ করে রাস্তা ও বাড়িঘর ও ব্যবসা প্রতিষ্ঠানে ডাকাতি করে আসছিল। মঙ্গলবার রাতে সুবিলারচর এলাকায় ডাকাতির প্রস্তুতি চলছে এমন গোপন সংবাদের ভিত্তিতে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোসাদ্দেক হোসেনের নেতৃত্বে একদল পুলিশ সাড়াশি অভিযান চালায়। পুলিশের উপস্থিত টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় তিন ডাকাতকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন, জেলার তিতাস উপজেলার বড় মাছিমপুর গ্রামের আব্দুল মতিন ভান্ডারীর ছেলে মেহেদী মামুন (৩৬), তার সহযোগী একই গ্রামের জাকির হোসেনের ছেলে রিপন হোসেন (২৯) ও নারান্দিয়া গ্রামের আব্দুল লতিফের ছেলে রকিবুল মিয়া (২৩)। এ সময় তাদের কাছ থেকে ৩টি রামদা ও ৩টি ছোড়া উদ্ধার করা হয়। ধৃত ডাকাত মেহেদী মামুন মামুন পার্শবর্তী তিতাস থানার তালিকাভূক্ত অস্ত্র, ডাকাতি ও অপহরণসহ ১৮ মামলার আসামী। রকিবুল ওরফে বুলেট ৫ মামলার আসামী।

মুরাদনগর থানার ওসি সাদেকুর রহমান দৈনিক ইনকিলাবকে বলেন, দীর্ঘদিন ধরে তারা চি‎হ্নিত ডাকাত দলের সদস্যদের নিয়ে এ এলাকায় ডাকাতি করে আসছিল। অবশেষে তারা পুলিশের জালে ধরা পড়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ চলছে। বৃহস্পতিবার তাদেরকে কুমিল্লার আদালতে সোপর্দ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন