শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বসুন্ধরা চেয়ারম্যান এমডিসহ ১১ জনের বিরুদ্ধে হুইপের মানহানি মামলা

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদাতা : | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২১, ১২:০৭ এএম

বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমদ আকবার সোবাহান (শাহ আলম) ও তার মালিকানাধীন মিডিয়ার সম্পাদকসহ ১১ জনের বিরুদ্ধে সরকার দলীয় হুইপ সামশুল হক চৌধুরী বাদী হয়ে ৫০০ কোটি টাকার একটি মানহানি ও ক্ষতিপূরণ মামলা দায়ের করেছেন।
গতকাল বুধবার পটিয়া যুগ্ম জেলা জজ আদালতে হুইপের পক্ষে পটিয়া আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট দীপক কুমার শীল মামলাটি দায়ের করেন। এ মামলায় বিবাদীদের আগামী ২৩ সেপ্টেম্বর আদালতে হাজির হতে সমন জারি করেছেন আদালত।
মামলার অন্যান্য বিবাদীদের মধ্যে রয়েছেন বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীর, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম, কালের কন্ঠের সম্পাদক ইমদাদুল হক মিলন, বাংলাদেশ প্রতিদিনের ঢাকা প্রতিনিধি সাইদুর রহমান রিমন, চট্টগ্রাম প্রতিনিধি রিয়াজ হায়দার চৌধুরী, চট্টগ্রাম প্রতিনিধি মো. সেলিম, চট্টগ্রাম প্রতিনিধি এসএম রানা, চ্যানেল নিউজ-২৪ সম্পাদক, বাংলা নিউজ-২৪ সম্পাদক, ডেইলি সানের সম্পাদক এনামুল হক চৌধুরী।
মামলার আর্জিতে বলা হয়, হুইপ ও তার পুত্র নাজমুল করিম চৌধুরী শারুনের বিরুদ্ধে গত কয়েক মাস ধরে মিথ্যা ও মানহানিকর সিরিজ নিউজ প্রকাশ ও প্রচার করে রাজনৈতিকভাবে সুনাম ক্ষুণ্ণ করেছে।
এছাড়া আর্থিক, মানসিক, শারীরিক ও পারিবারিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন