শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চাটখিল উপজেলা ছাত্রলীগের কার্যক্রম স্থগিত

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২১, ১২:০৭ এএম

চাটখিল উপজেলা ছাত্রলীগের সকল ধরণের সাংগঠনিক কার্যক্রম স্থগিত ঘোষণা করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। গতকাল বুধবার বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে চাটখিল উপজেলা ছাত্রলীগের কার্যক্রম স্থগিতের বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিন্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে, বাংলাদেশ ছাত্রলীগ নোয়াখালী জেলা শাখা কর্তৃক গত ২৯ জুলাই ঘোষিত চাটখিল উপজেলা শাখার বিরুদ্ধে আনীত অভিযোগ ভিত্তিতে সকল সাংগঠনিক কার্যক্রম স্থগিত করা হলো। সেই সাথে বাংলাদেশ ছাত্রলীগ নোয়াখালী জেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদককে চাটখিল উপজেলা ছাত্রলীগের বিরুদ্ধে আনীত অভিযোগের লিখিত জবাব আগামী ৩ কার্যদিবসের মধ্যে বাংলাদেশ ছাত্রলীগের দফতর সেলে ডাকযোগে এবং ই- মেইলে পাঠানোর নির্দেশ দেয়া হয়।

নোয়াখালী জেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান আরমান বলেন, কার্যক্রম স্থগিতের একটি প্রেস বিজ্ঞপ্তি তিনি সামাজিক মাধ্যমে দেখেছেন। তিনি আরও জানান, তবে কেন্দ্র থেকে তারা এখনো কোন চিঠি পাননি। তবে কি অভিযোগের আলোকে চাটখিল উপজেলা ছত্রলীগের কার্যক্রম স্থগিত করা হয়েছে এ বিষয়ে কিছু বলা হয়নি। এ বিষয়ে জানতে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির দফতর সম্পাদক ইন্দ্রনীল দেব শর্মা রনি জানান, দুটি অভিযোগের আলোকে চাটখিল উপজেলা ছাত্রলীগের বর্তমান কমিটির কার্যক্রম স্থগিত করা হয়েছে। সর্বশেষ একটি জাতীয় দিবসের অনুষ্ঠানে বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগও রয়েছে চাটখিল উপজেলা ছাত্রলীগ কমিটির নেতৃবৃন্দের বিরুদ্ধে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন