শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ০৪ ভাদ্র ১৪২৯, ২০ মুহাররম ১৪৪৪

জাতীয় সংবাদ

পরীমণিকে সিআইডি ফের রিমান্ডে চায়

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২১, ১২:০৫ এএম

পরীমণি সামাজিক যোগাযোগমাধ্যমের অন্তরালে বিভিন্ন অনৈতিক কাজের সঙ্গে সম্পৃক্ত আছেন বলে সাক্ষ্য-প্রমাণ পাওয়া গেছে বলে রিমান্ড আবেদনে উল্লেখ করা হয়েছে। মাদক মামলায় গ্রেফতার হয়ে কারাগারে যাওয়ার আগে রিমান্ডে থাকাকালে তাকে জিজ্ঞাসাবাদে এসব প্রমাণ পাওয়া যায়। মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পুলিশ পরিদর্শক (নি.) কাজী গোলাম মোস্তফা গত ১৬ আগস্ট আসামি পরীমণির আবারও ৫ দিনের রিমান্ড আবেদন করেন। ওই রিমান্ড আবেদনে এসব কথা উল্লেখ করেন তদন্ত কর্মকর্তা। আজ বৃহস্পতিবার পরীমণির উপস্থিতিতে রিমান্ড শুনানির তারিখ ধার্য করেন আদালত। গতকাল বুধবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাসের আদালতে পরীমণি জামিন শুনানির দিন ধার্য ছিল। কিন্তু রিমান্ড আবেদন থাকায় আদালত তা পিছিয়ে বৃহস্পতিবার ধার্য করেছেন।

ওই রিমান্ড আবেদনে উল্লেখ করা হয়, পরীমণিকে রিমান্ডে পাওয়া গেলে মাদক ব্যবসায়ী মূল হোতাদের গ্রেফতার, মাদকদ্রব্যের অবৈধ উৎসসহ অপরাপদের সন্ধান পাওয়া সম্ভব হবে। পরীমণি সামাজিক যোগাযোগমাধ্যমের অন্তরালে বিভিন্ন অনৈতিক কাজের সঙ্গে সম্পৃক্ত আছেন মর্মে সাক্ষ্য-প্রমাণ পাওয়া যাচ্ছে বলে আবেদনে জানান তদন্ত কর্মকর্তা।

এর আগে পরীমণিকে রিমান্ডে নিয়ে ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদের শেষ দিকে আসামি মামলার ঘটনা ও ঘটনার নেপথ্যে মূল হোতাদের বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন। মামলার সুষ্ঠু তদন্ত ও ন্যায় বিচারের স্বার্থে তার দেয়া তথ্য-উপাত্ত যাচাই-বাছাই করা হচ্ছে। এ অবস্থায় মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে পরীমণিকে ইতিপূর্বে আদালতের আদেশে পুলিশ রিমান্ডে পেয়ে জিজ্ঞাসাবাদে যে সকল তথ্য দিয়েছে তা সঠিকতাসহ মাদক ব্যবসার মূল হোতাদের গ্রেফতার, মাদকদ্রব্যের মজুদ উদ্ধারসহ মাদক ব্যবসার পিছনে অর্থের যোগানদাতাদের খুঁজে বের করার জন্য পুনরায় পাঁচ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা একান্ত প্রয়োজন বলেও ওই রিমান্ড আবেদনে উল্লেখ করা হয়।

তবে পরীমণির আইনজীবী মজিবুর রহমান তৃতীয় দফায় তার মক্কেলের রিমান্ডের আবেদনকে জিজ্ঞাসাবাদের নামে প্রহসন বলে আদালতকে জানান। তিনি বলেন, পরীমণি একজন নারী এবং প্রথম শ্রেণির চলচ্চিত্র নায়িকা। তাকে রিমান্ডের নামে এভাবে হয়রানি করা উচিত নয়। আমরা বৃহস্পতিবার রিমান্ড বাতিলসহ তার জামিন শুনানি করব। আশা করি আদালত সেসব বিবেচনা করবেন।

বুধবার রাষ্ট্রপক্ষে মহানগর আদালতের পাবলিক প্রসিকিউটর আবদুল্লাহ আবু আদালতকে বলেন, পাঁচ দিনের রিমান্ড আবেদন আছে, আসামির উপস্থিতিতে রিমান্ড আবেদনের শুনানির পর তার জামিন আবেদন শুনানি করতে পারবেন আসামিপক্ষ। প্রসঙ্গত, গত ৪ আগস্ট বিকেলে বনানীর ১২ নম্বর রোডের পরীমণির বাসায় অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় ওই বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের দামি মদ, মদের বোতলসহ অন্যান্য মাদকদ্রব্য জব্দ করা হয়। এরপর কয়েকদফা রিমান্ডে শেষে পরীমণি কারাগারে রয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন