ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

হোল্ডিং ট্যাক্স না বাড়ানোর আহ্বান গণতন্ত্রী পার্টির

প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : হোল্ডিং ট্যাক্স না বাড়ানোর আহ্বান জানিয়েছে গণতন্ত্রী পার্টি। তাদের দাবি-হোল্ডিং ট্যাক্স বাড়ানো হলে বাসা ভাড়াসহ অন্যান্য জিনিসের দাম বৃদ্ধি পাবে। যার ফলে জনমনে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হবে। গতকাল রোববার বিকালে ৭৯ কাকরাইলে গণতন্ত্রী পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে জরুরী এক মতবিনিময় সভায় নেতৃবৃন্দ এ আহ্বান জানান।
গণতন্ত্রী পার্টি ঢাকা মহানগরের সভাপতি অ্যাডভোকেট আব্দুল গনির সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন, সভাপতিম-লীর সদস্য প্রকৌশলী কামরুল আহসান খান পারভেজ, ঢাকা মহানগর কমিটির সহ-সভাপতি কেজি মহিউদ্দিন বাদল ও ঢাকা নগরকমিটির সাধারণ সম্পাদক মিনহাজউদ্দিন সেলিমসহ কেন্দ্রীয় নেতারা। সভার শুরুতে লেখক সৈয়দ শামসুল হকের স্মরণে দাঁড়িয়ে ১ মিনিট নীরবতা পালন করা হয়।
পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন আন্তর্জাতিক পুরস্কার পাওয়ায় ও সঠিক নেতৃত্ব প্রদান করে দেশকে উন্নয়নের গতিশীল ধারায় এগিয়ে নেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। সভায় উপস্থিত নেতৃবৃন্দ নির্বাচনকালীন প্রতিশ্রুতি ভঙ্গ করে হোল্ডিং ট্যাক্স না বাড়ানোর জন্য ঢাকা দক্ষিণের মেয়র সাঈদ খোকনের প্রতি অনুরোধ জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন