সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০ মাঘ ১৪২৮, ২০ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

আল্লামা জুনায়েদ বাবুনগরীর জানাজা সন্ধ্যা সাড়ে ৭টায় হাটহাজারীতে রাত সাড়ে ৯টায় বাবুনগর মাদ্রাসাতে

ফটিকছড়ি (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২১, ২:৫৭ পিএম

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর দেশের খ্যাতনামা হাদীস বিশারদ, হাটহাজারী মাদ্রাসার সাবেক নায়েবে মুহতামিম, বর্তমান শিক্ষা পরিচালক ও শায়খূল হাদীস আল্লামা হাফেজ মুহাম্মদ জুনায়েদ বাবুনগরী আর আমাদের মাঝে নেই। আজ সকাল ১০টায় অসুস্থতা বোধ করলে হাটহাজারী মাদ্রাসা থেকে তাঁকে চট্টগ্রাম শহরের সিএসসিআর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি দুপুর ১২টা নাগাদ মহান আল্লাহ'র ডাকে সাড়া দিয়ে চলে গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল প্রায় ৭১ বছর। তিনি স্ত্রী, ১ পুত্র, ৫ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী আত্মীয়-স্বজন, লাখো ছাত্র-জনতা রেখে গেছেন।
আজ সন্ধ্যা সাড়ে ৭টায় হাটহাজারী মাদ্রাসা মাঠে প্রথম এবং রাত সাড়ে ৯টায় শেষ নামাজে জানাজা ফটিকছড়ির বাবুনগর মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হবে।
পরে তাঁর ওসিয়ত মতে নানা (বাবুনগর মাদ্রাসার প্রতিষ্ঠাতা) আল্লামা হারুন বাবুনগরী (রঃ) এর কবরের পাশে তাঁকে দাফন করা হবে।

শোক প্রকাশ: ফটিকছড়ির গর্বিত সন্তান, হেফাজত আমীর আল্লামা হাফেজ মুহাম্মদ জুনায়েদ বাবুনগরীর ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছেন ফটিকছড়ি থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য ও বাংলাদেশ ত্বরিকত ফেডারেশনের চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী।
তিনি এক বিবৃতিতে দেশের খ্যাতনামা হাদীস বিশারদ, হাটহাজারী মাদ্রাসার শিক্ষা পরিচালক ও শায়খূল হাদীস আল্লামা জুনায়েদ বাবুনগরীর ইন্তিকালে জাতির যেমন অপূরণীয় ক্ষতি সাধিত হয়েছে; তেমনি ফটিকছড়িবাসীও একজন কৃতিসন্তান হারিয়েছে। যা একবিংশ শতাব্দীতে সহজে পূরণীয় নয়। আমি তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন