শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭ কার্তিক ১৪২৮, ১৫ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

মা হলেন হলিউড অভিনেত্রী স্কারলেট জোহানসন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২১, ৩:০৭ পিএম

মা হলেন হলিউড অভিনেত্রী স্কারলেট জোহানসন। স্কারলেট-জোস্টের ঘরে এলো পুত্রসন্তান। ভক্তদের সঙ্গে এই খুশির খবর দিয়ে স্কারলেটের স্বামী কলিন জোস্ট ইনস্টাগ্রামে লেখেন, “হ্যাঁ আমাদের পরিবারে সন্তান এসেছে। ওর নাম কসমো। ওকে ভীষণ ভালবাসি আমরা।” একইসঙ্গে এই সময়ে সন্তানের প্রাইভেসির দিকেও যাতে গুরুত্ব দেওয়া হয় সে ব্যাপারেও অনুরোধ করেছেন তিনি। মজা করে লেখেন, এর আগে ‘নো কিড পলিসি’ নিয়েছিলেন তারা।

বরাবরই নিজের সম্পর্কের ব্যাপারে গোপনীয়তা পছন্দ স্কারলেট জোহানসনের। স্বামী কলিনের সঙ্গেও বিয়েটা সেরেছিলেন একেবারেই চুপিসারে, পরিবারের কাছের মানুষদের উপস্থিতিতে। এক ইনস্টাগ্রাম পেজের মাধ্যমে তাদের বিয়ের খবর প্রথম প্রকাশ্যে আসে। পেজটির নাম ‘মিলস অন উইলস অ্যামেরিকা’। বৃদ্ধদের খাবার পৌঁছে দেওয়া কাজ ওই পেজের। পোস্টে লেখা হয়, “স্কারলেট ও কলিস এই সপ্তাহান্তে বিয়ে সেরে ফেলেছেন। সমস্ত কোভিড বিধি মেনেই বিয়ে সম্পন্ন হয়েছে। আপনাদেরকে এই খবর পৌঁছে দিতে পেতে আমরা শিহরিত।”স্কারলেট যে সন্তানসম্ভবা সে খবরও আগে থেকে জানাননি ওই সেলেব দম্পতি। দিন কয়েক আগেই এক কমেডি শো-য়ে কলিন জানান, সংসারে সদস্য বাড়ছে।

এত খুশির মধ্যেও যদিও সম্প্রতি আইনি জটিলতায় জড়িয়ে পড়েছেন স্কারলেট। মার্ভেল দুনিয়ার এই ব্ল্যাক উইডো সম্প্রতি ডিজনি স্টুডিয়োর বিরুদ্ধে বিশ্বাসভঙ্গর অভিযোগ এনেছেন। সম্প্রতি মুক্তি পেয়েছে তার একক মার্ভেল স্টুডিয়ো ফিল্ম ‘ব্ল্যাক উইডো’। সেই ছবিটি একই সঙ্গে ওটিটি ও প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। স্কারলেটের অভিযোগ, ডিজনি স্টুডিয়ো তার সঙ্গে চুক্তি লঙ্ঘন করেছে।

স্কারলেট ও জোস্টের দেখা হয় ২০০৬ সালে। ২০১৯ সালে বাগদান হয় তাদের। তিন বছর ডেট করার পর অবশেষে চুপিসারে ২০২০-এর অক্টোবরে ‘স্যাটারডে নাইট লাইভ’খ্যাত কলিন জোস্টকে বিয়ে করেন স্কারলেট জোহানসন। লেখক-কমেডিয়ান কলিন জোস্টের এটি প্রথম বিয়ে। অন্যদিকে, স্কারলেটের তৃতীয়। এই নিয়ে দ্বিতীয়বারের মতো মা হলেন এই অভিনেত্রী।

এর আগে, প্রাক্তন স্বামী রোমেইন ডরিয়াকের সঙ্গে রোজ নামে এক কন্যা রয়েছে তার; যার বয়স এখন ৬ বছর। ২০১৪ থেকে ২০১৭ সাল পর্যন্ত রোমেনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ ছিলেন তিনি। এর আগেও ২০০৮ সালে ডেডপুল স্টার রায়ান রেনল্ডসকে বিয়ে করেন তিনি। কিন্তু বিয়ের তিন বছর পর ২০১১ সালে সেই বিয়ে ভেঙে যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন