মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

স্ত্রীকে নিয়ে অভিনেতা নিলয়ের পোস্ট, মন্তব্য, মুছে ফেলা এবং তারপর…

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২১, ১০:১৪ পিএম

অভিনেতা নিলয় আলমগীর সম্প্রতি দ্বিতীয় বিয়ে করেছেন। বিষয়টি নিয়ে সামাজিক যোগযোগমাধ্যমে ব্যাপক আলোচনা চলছে। ফেসবুকে একের পর এক নেতিবাচক মন্তব্যের শিকার হতে হয়েছে তাকে। এবার তার অভিযোগ, জাতীয় দলের ক্রিকেটার তাসকিন আহমেদের বন্ধুরা তার বৈবাহিক অবস্থা নিয়ে বিরূপ মন্তব্য করেছেন। বিষয়টি নিয়ে ফেসবুকে একটি পোস্টও করেছেন নিলয়।

২০১৬ সালে অভিনেত্রী আনিকা কবির শখের সঙ্গে বিয়ে হয় নিলয়ের। এক বছর না যেতেই ঘর ভাঙে তাদের। এরপর গেল মাসে তাসনুভা তাবাসসুম হৃদিকে বিয়ে করেন তিনি। সদ্য বিবাহিত স্ত্রীকে নিয়ে পর্যটন নগরীতে যান ছোট পর্দার পরিচিত মুখ নিলয়। বৃহস্পতিবার (১৯ আগস্ট) দুপুরে অফিসিয়াল ফেসবুক পেজে নিলয় লিখেন, ‘একজন জাতীয় দলের ক্রিকেটার এর পাশে দাঁড়িয়ে তার বন্ধুরা যখন আমার বউকে কমেন্ট পাস করে, “সেকেন্ড ওয়াইফ নাকি থার্ড” এবং সেই ক্রিকেটার কিছুই না বলে চুপচাপ শুনতে থাকে, তখন সাধারণ মানুষের ফেসবুকের কমেন্টের দোষ ধরে লাভ নাই। এই ক্রিকেটার নিজেও কিন্তু তার বিয়ের সময় আজে বাজে কমেন্টস এর শিকার হয়েছিলেন।’ যদিও পোস্টটি রিমুভ করে দেন তিনি।

অন্যদিকে জিম্বাবুয়ে ও অস্ট্রেলিয়া সিরিজের পর ছুটিতে রয়েছে বাংলাদেশ দলের ক্রিকেটাররা। আগামী মাসের প্রথমেই শুরু হচ্ছে নিউজিল্যান্ড সিরিজ। এমন সময় স্ত্রী সৈয়দা রাবেয়া নাইমাকে নিয়ে কক্সবাজারে অবস্থান করছিলেন জাতীয় দলের পেসার তাসকিন। মূল বিষয় জানতে চেয়ে অভিনেতা নিলয়ের মোবাইল ফোন নম্বরে একাধিকবার যোগাযোগ করা হলেও তার সঙ্গে কথা বলা সম্ভব হয়নি। কক্সবাজার থেকে ঢাকায় ফেরার পথে তাসকিন আহমেদ গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন। তিনি বলেন, পোস্ট দেখে মনে হচ্ছে আমাকেই ইঙ্গিত দেয়া হয়েছে। কারণ, কক্সবাজারে আমি ছাড়া জাতীয় দলের আর কেউ ছিল না। এমন কিছু হলে নিলয় আমাকে বলতে পারতেন। আমি তার সঙ্গে কথা বলেছি। তিনি আমাকে জানিয়েছেন, পোস্টটা আমাকে নিয়ে দেননি।

বিষয়টি নিয়ে সুশান্ত উৎসব নামে এক ব্যক্তি ফেসবুকে লিখেছেন, নীলয় আলমগীর তার পোস্ট ডিলিট করে দিয়েছেন। বিষয়টা স্রেফ হাস্যকর! জাতীয় দলের একজন ক্রিকেটারকে উদ্দেশ্য করে পোস্ট দেওয়ার পর তা ডিলিট করে কী বুঝালেন এই অভিনেতা! তিনি বোধহয় আলোচনায় আসতেই এমনটা করেছিলেন...। আশরাফ বিন আহমেদ নামে এক ব্যক্তি মন্তব্য করেন, কিছু জিনিস ভাই বেশি বেশি করে ফেলে। অন্যদিকে ফেসবুক ব্যবহারকারী সুমন দেলোয়ার মন্তব্য করেছেন, উনি স্রেফ আলোচনায় আসার জন্য বিয়ের পর থেকে এ নিয়ে পোস্ট করেই যাচ্ছেন, এসবে পাত্তা দেওয়ার এমন কিচ্ছু নেই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Nakir Nokir ২০ আগস্ট, ২০২১, ৮:৪৪ পিএম says : 0
haissokor
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন