বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

খেলাধুলা

সবচেয়ে ‘মুখ-খারাপ’ ক্রিকেটার কোহলি!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২১, ১২:০৪ এএম

ইংল্যান্ডের বিপক্ষে চলমান টেস্ট সিরিজে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির মাত্রাতিরিক্ত উদযাপন নিয়ে হয়েছে সমালোচনা। স্লেজিংয়ের ক্ষেত্রেও কোহলি সবচেয়ে বেশি বাজে ভাষা ব্যবহার করেন উঠেছে এমন অভিযোগও। এই অভিযোগ করেছেন সাবেক ইংলিশ ক্রিকেটার নিক কম্পটন।
পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে প্রথম দুই ম্যাচ শেষে ১-০ ব্যবধানে এগিয়ে আছে ভারত। সিরিজের শুরু থেকেই দুই দলের খেলোয়াড়দের মধ্যে বেশ কথা কাটাকাটি হচ্ছে। দ্বিতীয় ম্যাচে বেশ কয়েকবার উত্তপ্ত বাক্য বিনিময়ও হয়েছে। ঠিক এই সময় সাবেক ইংলিশ ক্রিকেটার কম্পটন করলেন বিষ্ফোরক এক মন্তব্য। ২০১২ সালের এক তিক্ত স্মৃতি আওড়ে টুইটারে কম্পটন লিখেছেন, ‘ক্রিকেটারদের মধ্যে সবচেয়ে বাজে ভাষা ব্যবহার করেন কোহলি। আমি তো কোনোদিনও ভুলব না, ২০১২ সালে কোহলি আমাকে কী অশ্রাব্য ভাষায় গালিগালাজ করেছিল। তার এই আচরণ দেখে স্তব্ধ হয়ে গিয়েছিলাম। এমন ব্যবহার করে সে নিজেই নিজেকে ছোট করেছে। এই আচরণ আবার মনে করিয়ে দেয় রুট, টেন্ডুলকার, উইলিয়ামসনরা কত ভদ্র ক্রিকেটার।’
এই টুইট বার্তাটি অবশ্য পরে মুছে ফেলেন কম্পটন। ততক্ষণে অবশ্য ভারতীয় ভক্তদের তোপের মুখে পড়েন তিনি। তবে ক্রিকেট দেখেন এমন সকলেরই জানা, অভিযোগের সত্যতা কতখানি!

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
সালমান ২২ আগস্ট, ২০২১, ৯:৫২ এএম says : 0
amar mone hoi thik
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন