শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

মহানগর

সন্তানদের সুন্দর ভবিষ্যৎ বিবেচনায় অভিভাবকগণ মাঠে নামুন : এনডিবি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২১, ৫:৩৫ পিএম

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, সন্তানদের সুন্দর ভবিষ্যৎ বিবেচনায় শিক্ষাপ্রতিষ্ঠান খোলার দাবিতে অভিভাবকগণ মাঠে নামুন। মাঠে না নামলে লোভি-দুর্নীতিবাজরা শিক্ষা ব্যবস্থা ধ্বংস করে দেবে। আজ ২০ আগস্ট সকাল ১০ টায় তোপখানা রোডস্থ কার্যালয়ে অনুষ্ঠিত ‘শিক্ষাপ্রতিষ্ঠান খোলা এখন সময়ের দাবি’ শীর্ষক আলোচনা সভায় তিনি উপরোক্ত কথা বলেন।

নতুনধারা বাংলাদেশ এনডিবি ও জাতীয় শিক্ষাধারার আয়োজনে প্রেসিডিয়াম মেম্বার অধ্যাপক শুভঙ্কর দেবনাথের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান নূরে আলম চৌধুরী, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, জাতীয় শিক্ষাধারার যুগ্ম আহবায়ক কালাম আবু বকর প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় নেতৃবৃন্দ বলেন, স্বাস্থ্যবিধি মেনে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়াটাই হবে বুদ্ধিমানের কাজ। দেশ ও মানুষের শিক্ষাধিকার প্রতিষ্ঠার জন্য সবসময় জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাগন জীবন দিয়েছেন, জীবনবাজী রেখে লড়েছেন। সেই মুক্তিযুদ্ধের দেশে শিক্ষা ধ্বংস করা আর চলবে না। করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে সকল শিক্ষা প্রতিষ্ঠান খোলার মধ্য দিয়ে স্বাধীনতার চেতনা সমুন্নত রাখতে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
jack Ali ২০ আগস্ট, ২০২১, ৫:৫৭ পিএম says : 0
দেশকে বাঁচাতে গেলে সন্তানদেরকে বাঁচাতে গেলে এদেশ আল্লাহর আইন দিয়ে চালাতে হবে.....
Total Reply(0)
মোহাম্মদ দলিলুর রহমান ২১ আগস্ট, ২০২১, ১:১২ এএম says : 0
আসসালামুআলাইকুম অরাহমাতুললাহ অবারাকাতু, জনাব, মোমিন মেহেদী সাহেব,অভিভাবকদের কিছু করার নেই,এই অবহিত সরকার জোর করে ক্ষমতায় বসে আছে,একেবারে রাজতন্ত্র যে ভাবে সেই রকম,যেমন রাজার বিরুদ্ধে কেউ কিছু বললেই তার গর্দান কেটে দেওয়া,একেবারেই কিংডম তার অর্থ রাজাদের রাজা,রাজার রাজ সিংহাসন বেশি না কি অন্যের ছেলে মেয়েরা বেশি,ব্রিটিশের রাজা থেকে ও আমাদের দেশের রাজার 100গুন পাওয়ার সাবধান অভিভাবক রাস্তায় নামলেই গর্দান কেটে দিবে,
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন