শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গাইবান্ধার সুন্দরগঞ্জে সংঘর্ষে নিহত ১, আটক ২

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২১, ৬:২২ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে আশুরা উদযাপনের চাল সংগ্রহ করতে গিয়ে সংঘর্ষে বাবলু মিয়া (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে দুইজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার (২০ আগষ্ট) সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলার শান্তিরাম ইউনিয়নের কালিতলা গ্রামের বটতলা এ ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সকালে কালিতলা গ্রামে আশুরা উদযাপনের লক্ষে আইয়ুব আলী নামে এক ব্যক্তি বাড়ি বাড়ি গিয়ে চাল সংগ্রহ করছিলেন। এসময় একই গ্রামের মৃত নছিম পন্ডিতের ছেলে সুমন মিয়া ও মৃত শহিদুল ইসলামের ছেলে ইউনুস আলীর সাথে আইয়ুব আলীর বাকবিতন্ডা শুরু হয়। একপর্যায়ে আইয়ুব আলীর দুই ছেলে সুমন ও শাহিন লাঠিশোঠা দিয়ে ইউনুস আলীকে পেটাতে থাকে। এসময় ওই গ্রামের মৃত আজিম উদ্দিনের ছেলে বাবলু মিয়া ইউনুছ আলীকে রক্ষা করতে এগিয়ে গেলে তাকেও বেধড়ক মারপিট করে তারা। স্থানীয়রা গুরুতর আহত বাবলু মিয়াকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে সুমন, শাহিন দুই ভাইকে আটক করে।

থানার ওসি আব্দুল্লাহিল জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, 'নিহত বাবলু মিয়ার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাইবান্ধা হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে দুইজনকে আটক করা হয়েছে।'

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন