শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

খেলাধুলা

পিএসজির কষ্টার্জিত জয়

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২১, ২:৪৮ পিএম

প্রতিপক্ষের মাঠে আবারও চার গোল করল পিএসজি। শুরুতে দুই গোলে এগিয়ে গেলেও শেষ পর্যন্ত ব্রেস্তোয়ার বিপক্ষে ৪-২ গোলের জয় নিয়ে মাঠে ছেড়েছে মাউরো পচেত্তিনোর দল। এ নিয়ে টানা তৃতীয় জয় পেল পিএসজি। এ ম্যাচেও ছিলেন না লিওনেল মেসি ও নেইমার।
 
পিএসজির হয়ে গোল করেছেন কিলিয়ান এমবাপ্পে, ডি মারিয়া, আন্দ্রে হেরেইরা ও ইদ্রিসা গেয়ি। অন্যদিকে ব্রেস্তোয়ার হয়ে গোল দুটি করেন ফাঁঙ্ক উনুবা ও স্টিভ মুনিয়ে। ম্যাচের ২৩ মিনিটেই এগিয় যায় সফরকারী পিএসজি। কিলিয়ান এমবাপ্পের শট প্রতিপক্ষের ডিফেন্ডারের গায়ে লেগে ফিরে আসলে ফিরতি বলে দুর্দান্ত ভাবে ভলি করে বল জালে জড়ান আন্দ্রে হেরেইরা।
 
৩৬ মিনিটে পিএসজিকে দুই গোলের লিড এনে দেন কিলিয়ান এমবাপ্পে। গিনি উইনালডমের শট ব্রেস্তওর ডিফেন্ডারের পায়ে লাগলে সেখান থেকে পাওয়া বল হেডে লক্ষ্য ভেদ করেন এই ফ্রেঞ্চ তারকা।
 
প্রথমার্ধের বিরতিতে যাওয়ার আগেই ম্যাচে ফেরা ইঙ্গিত দেয় স্বাগতিকরা। দলের হয়ে গোল করেন ফ্রাঙ্ক উনাবা।
 
প্রথমার্ধে পিএসজি দাপট দেখালেও দ্বিতীয়ার্ধে ছিল কিছুটা মলিন। ঢিলে ঢালা ভাবা চলতে থাকা ম্যাচে আচমকা গোল পেয়ে যায় পিএসজি। ৭৩ মিনিটে ইদ্রিসা গেয়ির বুলেট গতির শট গোলে পরিণত হলে ব্যবধান বাড়ায় পিএসজি।
 
তবে ৮৫ মিনিটে গোল করে ম্যাচ জমিয়ে তুলে ব্রেস্তওর। প্রতি আক্রমণ থেকে ফেভারের ক্রস বুক দিয়ে নামিয়ে নিচু শটে ঠিকানা খুঁজে নেন মুনিয়ে। ঠেকাতে পারেননি নাভাস।
 
গোল পরিশোধ করে যেন আক্রমণে ধার বাড়ায় স্বাগতিকরা। কিন্তু পালটা আক্রমণে গোল হজম করে ম্যাচ থেকে ছিটকে যায় ব্রেস্তওর। ৯০ মিনিয়ে পিএসজিকে এগিয়ে নেন ডি মারিয়া। এতেই ম্যাচে ফেরার স্বপ্ন শেষ হয়ে যায় স্বাগতিকদের। এই জয়ে তিন ম্যাচে নয় পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে থাকল পিএসজি।
 
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন